গোয়ার কাছে আবারও হার হজম মোহনবাগানের

গোয়ার কাছে আবারও হার হজম মোহনবাগানের
20 Nov 2022, 11:59 PM

গোয়ার কাছে আবারও হার হজম মোহনবাগানের

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: মান্ডভি নদীর জলে নৌকাডুবি। গোয়ার গাটে আবার ও ধাক্কা এটিকে মোহনবাগানের। ৩-০ফলে হেরে মাঠ ছাড়ল সবুজ মেরুন।

জনি কাউকো থাকলে একরকম। কাউকো না থাকলে অন্যরকম। দল হারছে। ওইসময় চোট পেয়ে বেরিয়ে গেলেন জনি। কামব্যাক তো অনেক দূর। ফিনিশ ফুটবলার বেরিয়ে যেতে ফিনিশ এটিকে মোহনবাগান। গোয়া জিতলো ৩-০ গোলে। আশিষ রাইকে টপকে প্রথম গোল আইবানের। পরের টা কর্নার থেকে আর্নল্ড করে গেলেন। মরক্কোর বিদেশি নোয়া তৃতীয় গোল করলেন। এফসি গোয়াকে হারাতে পারলে এক ধাক্কায় লিগ টেবিলে অনেকটাই উপরে উঠে আসত সবুজ-মেরুন শিবির। সেটা আর হল না দিনের শেষে। আইএসএলের লিগ তালিকায় ছ’ নম্বরে এখন ফেরান্দোর দল।

এদিকে, ভারতীয় ফুটবলের বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ। তদন্তে নেমে ভারতীয় ফুটবল নিয়ামক সংস্থার অফিসে হানা দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই সূত্রের খবর, গড়াপেটার কেন্দ্রবিন্দু উইলসন রাজ পেরুমল। বিশ্ব ফুটবলের বিভিন্ন বড় ইভেন্টেই গড়াপেটার অভিযোগ রয়েছে তার নামে। এমনকী এই অভিযোগে একাধিকবার গ্রেফতারও হয়েছে। অভিযোগ, ভুয়ো সংস্থার নামে গড়াপেটা চালিয়ে গেছে উইলসন। সেই সংস্থার সাহায্যেই ভারতীয় ফুটবলের অন্দরেও এমন কাজ ঘটিয়েছে। এই অভিযোগ সামনে আসতেই তদন্ত শুরু করে সিবিআই।

Mailing List