শুভেন্দুকে মীরজাফর বললেন পুরুলিয়ার সভায় সায়নী ঘোষ

শুভেন্দুকে মীরজাফর বললেন পুরুলিয়ার সভায় সায়নী ঘোষ
07 Jul 2022, 08:00 PM

শুভেন্দুকে মীরজাফর বললেন পুরুলিয়ার সভায় সায়নী ঘোষ

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

 

 কিছুদিন আগেই পুরুলিয়ার বলরামপুরে কর্মী সভা করে গেছেন বিজেপি নেতা তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পুরুলিয়ার বলরামপুরের সেই সরাই ময়দানেই এবার তৃণমূলের পাল্টা সভা করে তাকে তীব্র আক্রমণ করলেন সায়নী ঘোষ। বৃহষ্পতিবার এখানে   একুশে জুলাই এর প্রস্তুতি সভার আয়োজন করা হয় যুব তৃণমূলের পক্ষ থেকে। এখানেই প্রধান বক্তা ছিলেন রাজ্য যুব তৃণমূলের সভানেত্রী সায়নী।

এদিন মঞ্চ থেকে কেন্দ্রের বিজেপি সরকারের নীতি নিয়ে ব্যাপক সমালোচনা করেন তিনি। পুরুলিয়ায় গত লোকসভা ও বিধানসভা নির্বাচনে বিজেপির ভালো ফলের প্রসঙ্গ তুলে তিনি বলেন এই জেলার মানুষকে ভুল বোঝাতে সমর্থ হয় গেরুয়া শিবির। এখন অবশ্য বিজেপিকে ভালো ভাবেই বুঝে গেছেন পুরুলিয়ার মানুষ। এই সময়ই সরাই ময়দানে বিজেপির সভা এবং শুভেন্দু অধিকারির প্রসঙ্গ তুলে তিনি বলেন, “কিছু দিন আগে এখানে মীরজাফর অধিকারী এসেছিলেন।” এরপর শুভেন্দুকে “গদ্দার” আখ্যা দিয়ে সায়নী বলেন, বাম আমলে শুভেন্দু ছিলেন বলে মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হন বলে শুভেন্দু দাবি করেছেন। এর পাল্টা দিয়ে সায়নী এদিনের জনসভায় বলেন, “২০২১ এ এই গদ্দার অধিকারী ছিল না। তবু মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয় বারের মতো মুখ্যমন্ত্রী হয়েছেন।“ এরপর সমানে আক্রমণ করে তিনি বলেন, “এই অভদ্র লোক ইনি যে দলের মধ্যে থেকে পরের দিকে মীরজাফর গদ্দার অধিকারী হবেন তখন আমরা বুঝতে পারিনি।“  

তৃণমূলের  একটা নেতা এরকম দশটা “মীরজাফরকে” দেখে নেবে বলেও দাবি করেন তিনি। এদিন ক্যানিং-এ তৃণমূল কর্মীদের উপর গুলির বিরুদ্ধে মুখ খুলে তিনি বলেন, পুলিশ বিষয়টা দেখছে। যে কোন মৃত্যুই দুখের। তৃণমূলের শহীদদের রক্ত ব্যর্থ হবে না। বিজেপির বিরুদ্ধে সন্ত্রাস ছড়ানোর অভিযোগ তুলে তিনি বলেন, পঞ্চায়েত নির্বাচনের আগে রক্তপাতের কথা বলছে বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায়কে রক্তপাত করে ভোট পেতে হয়না বলে দাবী করেন তিনি।

Mailing List