ঝড়ের পর যুব ভারতীতে ঝলমলে মেরিনার্সরা

ঝড়ের পর যুব ভারতীতে ঝলমলে মেরিনার্সরা
21 May 2022, 08:15 PM

ঝড়ের পর যুব ভারতীতে ঝলমলে মেরিনার্সরা

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের বসুন্ধরা ক্লাবকে ৪-০ গোলে হারিয়ে এএফসি কাপে নিজেদের বাঁচিয়ে রাখল এটিকে মোহনবাগান। কোলাসোর হ্যাটট্রিক ছাড়াও অপর গোল ডেভিড উইলিয়ামসের।এদিন ম্যাচের শুরুটা শান্তভাবেই হয়েছিল। কিন্তু সেটা যে ঝড়ের পূর্বের স্থিতাবস্থা ছিল, সেটা হয়তো মাঠে বসে অনেকেই অনুধাবন করতে পারেনি। আকাশ শুরু থেকেই মেঘলা ছিল। খেলার শুরুর পর নেমে আসে কালবৈশাখী। খেলা শুরুর ১১ মিনিট পর ঝড়ো হাওয়ার জন্য সেই ম্যাচ স্থগিত করে দিতে হয় হয়। প্রায় ৫০ মিনিট খেলা বন্ধ থাকার পর শুরু হয়।

বৃষ্টি বিপত্তির পরে খেলা চালু হতেই মেরিনার্সরা আগুন হয়ে জ্বলে উঠলেন। ২১ মিনিটে নিজেদের বক্সে ঠিকমত ক্লিয়ারেন্স করতে পারেননি বিশ্বনাথ ঘোষ। সেই সুযোগে বাগানকে এগিয়ে দেন কোলাসো। সেই গোলের রেশ কাটতে না কাটতেই দ্বিতীয় গোল কোলাসোর। জনি কাউকোর থ্রু বল রিসিভ করে গোলকিপার আনিসুরকে পরাস্ত করতে বিন্দুমাত্র ভুল করেননি গোয়ান সুপারস্টার।

 

ম্যাচের শুরুতেই প্রচন্ড ঝড় তখন আছড়ে পড়েছে। ব্যানার, পোস্টার, প্লাই বোর্ড উড়ে এসে পড়ল মাঠে। প্রবল হাওয়ার সঙ্গে বৃষ্টি। সাইড লাইনে গিয়ে সরাতে লাগলেন ফুটবলাররা। বৃষ্টিতে ঝাপসা চারিদিক। বাজ পড়তেই বন্ধ হলো ম্যাচ। প্রায়৫০ মিনিট স্থগিত থাকার পর ফের শুরু হলো এএফসি কাপের ম্যাচ। ময়দান হলে এতক্ষনে হাঁটু জল দাঁড়িয়ে যেত। যুবভারতী বলে খেলা হলো।

বেহাল যুবভারতীর প্রেস বক্স। বৃষ্টিতে ফলস সিলিং নড়ে গেল। হু হু করে জল ঢুকে ভাসিয়ে দেয়ার জোগাড়। আন্তর্জাতিক ম্যাচ। বাংলাদেশ, মালদ্বীপ থেকেও এসেছেন প্রতিনিধি। ম্যাচ আয়োজন করতে কাঁড়ি কাঁড়ি টাকা খরচ হয়। তার বদলে এমন পরিষেবা? এই মাঠেই অনুর্ধ ১৭ বিশ্বকাপ হয়েছে। ৫বছরেই এত পরিবর্তন? মানা যাচ্ছে না।

ads

Mailing List