বাইশ গজের মাঠ ছেড়ে তৃণমূল কংগ্রেসে মনোজ তিওয়ারি, বিজেপিতে অশোক দিন্দা

বাইশ গজের মাঠ ছেড়ে তৃণমূল কংগ্রেসে মনোজ তিওয়ারি, বিজেপিতে অশোক দিন্দা
24 Feb 2021, 08:38 PM

বাইশ গজের মাঠ ছেড়ে তৃণমূল কংগ্রেসে মনোজ তিওয়ারি, বিজেপিতে অশোক দিন্দা

 

আনফোল্ড বাংলা প্রতিবেদনঃ তাঁরা দুজনেই একসঙ্গে খেলেছেন বাংলার হয়ে। কাঁধে কাঁধ রেখে বাংলাকে জিতিয়েছেন বহু ম্যাচ। দুজনেই ভারতের হয়েও প্রতিনিধিত্ব করেছেন। আর বুধবার পথ বদল তাঁদের। একজন মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। আর অন্য জন শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে। প্রথম জন মনোজ তিওয়ারি। আর দ্বিতীয় জন অশোক দিন্দা। আজ দুপুরে ডানলপের সাহাগঞ্জে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন মনোজ। আর বিকালে, কলকাতার লেবুতলা পার্কে বিজেপিতে যোগ দিলেন অশোক। এতদিন এক দলে খেললেও এবার রাজনীতির ময়দানে দুই বন্ধু। বাইশ গজের ক্রিজ ছেড়ে দুজনেই এইবার বিধানসভা নির্বাচনে লড়াই করতে চলেছেন বলেও খবর।

বিধানসভা ভোটের আগে টলিউড আড়াআড়ি ভাগে বিভক্ত। এক পক্ষ যোগ দিচ্ছে ঘাসফুল শিবিরে। অন্য পক্ষ পদ্ম ফুল শিবিরে। আজকেও তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক, জুন মালিয়ারা। দিন কয়েক আগেই বিজেপিতে যোগ দিয়েছেন রুদ্রনীল ঘোষ, হিরণরা। এবার রাজনীতির মাঠে আসতে শুরু করে দিলেন প্রাক্তন ক্রিকেটাররাও।

আজকেই তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে মনোজ বলেছেন, “আমিও খেলোয়াড়। তৃণমূল কংগ্রেসকে আবার জেতাতে সব ধরণের চেষ্টা করব।”

চলতি মরশুমে বাংলা ছেড়ে গোয়ায় খেলতে চলে গিয়েছিলেন। সৈয়দ মুস্তাক আলি খেললেও তারপর আর খেলেননি। আচমকা ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলেন। ভারতের প্রাক্তন ফাস্ট বোলার অশোক দিন্দা, যিনি পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া এলাকার বাসিন্দা, বলেন, "শুভেন্দুদার সঙ্গে দীর্ঘদিনের পরিচয়। আমার দুজনেই এক জেলার মানুষ। ওনার সঙ্গে দাদার মতো সম্পর্ক। এর বেশি কিছু নয়।"     

তবে বিধানসভা নির্বাচনে লড়াই করবেন কী না তা নিয়ে কিছু না বললেও এবার রাজ্যের মানুষ দেখতে চাইছে এই দুই প্রাক্তন  ক্রিকেটার বাইশ গজের মাঠ ছেড়ে এবার রাজনীতির খেলার মাঠে নিজেদের পারফরম্যান্স দেখাতে চলেছেন কী না।   

Mailing List