ফুলহামকে হারিয়ে ফের প্রিমিয়ার লিগ শীর্ষে ম্যানচেস্টার ইউনাইটেড

ফুলহামকে হারিয়ে ফের প্রিমিয়ার লিগ শীর্ষে ম্যানচেস্টার ইউনাইটেড
21 Jan 2021, 03:30 PM

ফুলহামকে হারিয়ে ফের প্রিমিয়ার লিগ শীর্ষে ম্যানচেস্টার ইউনাইটেড

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত জয় ছিনিয়ে নিল ম্যানচেস্টার ইউনাইটেড দল। ফুলহামকে হারিয়ে ১৯ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে লিস্টার সিটিকে সরিয়ে ফের প্রিমিয়ার লিগ টেবিলের শীর্ষে পৌঁছে গেলেন পোগবারা।ফুলহামের বিরুদ্ধে ২-১ গোলের ব্যবধানে জয়ের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে গোল করলেন কাভানি এবং পোগবা।

ফুলহামের ঘরের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচের ৫ মিনিটের মাথায় এগিয়ে যায় ফুলহাম। আদেমোলা লোকমান গোল করে এগিয়ে দেন ফুলহাম দলটিকে। তবে ম্যাচে ফিরে আসতেও বেশি সময় নেয়নি ম্যানচেস্টার ইউনাইটেড দল। ম্যাচের ২১ মিনিটের মাথায় ইউনাইটেডের হয়ে সমতা ফেরান তারকা স্ট্রাইকার কাভানি। প্রথমার্ধের শেষ পর্যন্ত ১-১ গোলেই সমতা ছিল।

বিরতির পর আক্রমণের দাপট বাড়ান পোগবারা। ম্যাচের ৬৫ মিনিটের মাথায় পোগবা জয়সূচক গোল করে দলের জয় নিশ্চিত করেন। তবে ম্যানচেস্টার ইউনাইটেডের মতোই গতকাল রাতে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটিও। বার্নার্ডো সিলভা এবং গুন্দুগানের গোলে অ্যাস্টন ভিলা দলটিকে ২-০ গোলের ব্যবধানে হারায় ম্যানচেস্টার সিটি। এই ম্যাচে জয় পেয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের থেকে এক ম্যাচ কম খেলে ৩৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এল ম্যানচেস্টার সিটি।

Mailing List