ম্যান ইউ ছাড়তে চান, কিন্তু কোথায় যাবেন রোনাল্ডো

ম্যান ইউ ছাড়তে চান, কিন্তু কোথায় যাবেন রোনাল্ডো
03 Jul 2022, 07:30 PM

ম্যান ইউ ছাড়তে চান, কিন্তু কোথায় যাবেন রোনাল্ডো

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: সিদ্ধান্ত নিয়েই ফেললেন। ম্যানচেস্টার ইউনাইটেডকে বিদায় জানানোর কথা জানিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলির প্রতিবেদন অনুযায়ী, ক্লাব কর্তৃপক্ষর কাছে ইতিমধ্যে রিলিজ করে দেওয়ার আবেদন জানিয়েছে রোনাল্ডো। তিনি বলেছেন, ভালো প্রস্তাব এলে তাঁকে যেন ছেড়ে দেয় ম্যানচেস্টার ইউনাইটেড।তিনি ক্লাবকে দেওয়া ট্রান্সফার রিকোয়েস্ট স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, আগামী মরসুমের চ্যাম্পিয়ন লিগে খেলতে ইচ্ছুক তিনি। যদি তেমন কোন অফার আসে তবে তা গ্রহণ করতে চান তিনি। এই মর্মেই ম্যান ইউয়ের কাছে ট্রান্সফারের আবেদন জানিয়েছেন এই পর্তুগিজ মহাতারকা।

গত মরশুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৪ গোল করার পরেও দলকে চ্যাম্পিয়নস লিগে তুলতে পারেননি রোনাল্ডো। রোনালদো বুঝেছিলেন, ইউনাইটেডকে ম্যানচেস্টার সিটি বা লিভারপুলের কাতারে তোলার জন্য শুধু তাঁর গোল নয়, আরও অনেক কিছুরই দরকার। দরকার নতুন খেলোয়াড়ের। তবে সে লক্ষ্যেও যেহেতু ইউনাইটেডের তেমন কোনো অগ্রগতি নেই, রোনাল্ডো যেন অধৈর্য্যই হয়ে পড়েছেন। না হয় ইউনাইটেড ছাড়তে চাইবেন কেন!ম্যানইউ সেরা চারে ফিরতে পারবে এই ভরসা তিনি পাচ্ছেন না।

দুটো ক্লাবের নাম জোরালোভাবে বলা হয়েছে- একটি চেলসি, অন্যটি বায়ার্ন মিউনিখ।সংবাদ মাধ্যম দাবি করেছে, চেলসির সঙ্গে রোনালদোর এজন্টের কথাও হয়েছে। ব্লুজদের সঙ্গে আলাপের পরই সাবেক রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাস তারকা নিজ ক্লাবকে প্রস্তাব পেলে রাজি হওয়ার অনুরোধ করেছেন। এছাড়া বায়ার্ন মিউনিখ রবার্ট লেভানডভস্কির বদলি হিসেবে তাকে চায়। গুঞ্জন আছে-ইতালির ক্লাব রোমা এবং এসি মিলান তার ব্যাপারে খোঁজ খবর নিচ্ছে।

ads

Mailing List