ভাগ্নের সঙ্গে মামীর ‘পরকীয়া’ ! মহিলাকে পিটিয়ে মারার  অভিযোগ

ভাগ্নের সঙ্গে মামীর ‘পরকীয়া’ ! মহিলাকে পিটিয়ে মারার  অভিযোগ
24 Dec 2021, 06:18 PM

ভাগ্নের সঙ্গে মামীর পরকীয়া ! মহিলাকে পিটিয়ে মারার  অভিযোগ

 

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন :  ভাগ্নের সঙ্গে পরকীয়াতে জড়িয়ে পড়েছিলেন ‘মামী’ । এই সন্দেহ করেই ওই মহিলাকে পিটিয়ে খুন করা হয়েছে। এই অভিযোগ উঠেছে দুর্গাপুরের নিউটাউনশিপ থানা এলাকাতে। ইতিমধ্যেই এই ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা  গিয়েছে, মৃতের নাম জাইতুন নিশা বিবি (৪৩)।  হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খুনের ঘটনার অভিযোগে ওই মহিলার ভাগ্নের শ্বশুর-শাশুড়িকে গ্রেফতার করা হয়েছে। ওই ‘ভাগ্নের’ নাম আজগর আলী।

জানা গিয়েছে, ২০১৭ সালে আজগর আলীর সঙ্গে আকিদা বিবির বিয়ে হয়। মামার বাড়িতেই ছোটোবেলা থেকে মানুষ আজগার আলী। অভিযোগ, বিয়ের পর থেকেই অশান্তি লেগেই ছিল এই পরিবারে। অশান্তির মূল কারণ ছিল আজগরের মামী জাইতুন নিশাকে কেন্দ্র করে। আজগরের স্ত্রীর দাবি, তাঁর স্বামীর সঙ্গে মামীর অবৈধ সম্পর্ক রয়েছে। যার কারণে বারবার  অশান্তি লেগে যেত তাঁর এবং  তাঁর স্বামীর মধ্যে।  

অভিযোগ, আকিদা তাঁর বাবা মাকে তাঁর স্বামীর সঙ্গে ‘মামীর’ পরকীয়া সম্পর্কের কথা জানায় । তাঁর বাবা মা মেয়ের কথা শুনে জেমুয়া থেকে হরিবাজারে মেয়ের বাড়ি যায়। এরপর শুরু হয় তুমুল অশান্তি। অভিযোগ আকিদার বাবা শেখ আকশারুল, ও মা খুরশিদা বিবি চুলের মুটি ধরে আজগরের মামী জাইতুন নিশা বিবিকে মারধর শুরু করে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে আসার পর মৃত্যু হয় জাইতুন নিশা বিবির। গোটা ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে এলাকায়।

আজগার জানিয়েছে যে , ভাত খাওয়া নিয়ে তাঁর সঙ্গে তাঁর স্ত্রীর গন্ডগোল শুরু হয়। তিনি বলেন।। “ আমি মামার বাড়ি খেয়ে বাড়ি ঢুকি। তারপর ঝামেলা শুরু হয়। এইবার হঠাৎ আমার শ্বশুর-শাশুড়ি বাড়িতে এসে মামীকে মারধর শুরু করে। মাথার পিছনে আঘাত করে। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।” মামীর সঙ্গে কোনও অবৈধ সম্পর্ক ছিল না তাঁর বলেও দাবি করেন তিনি।

 

ads

Mailing List