মমতা বেহালার অনুষ্ঠানে এলেন শুধু কেষ্টর জন্য, নিজেই জানালেন সে কথা

মমতা বেহালার অনুষ্ঠানে এলেন শুধু কেষ্টর জন্য, নিজেই জানালেন সে কথা
14 Aug 2022, 10:41 PM

মমতা বেহালার অনুষ্ঠানে এলেন শুধু কেষ্টর জন্য, নিজেই জানালেন সে কথা

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: নিম্নচাপ। ফলে দিনভর বৃষ্টি। তাই তিনি প্রথমে ভেবেছিলেন আসবেন না। তারপর নিজেই সিদ্ধান্ত পাল্টে এলেন। না এলে আবার বাকিরা বলতো, অনুব্রত মন্ডলকে জেলে ঢোকানোর জন্য আসেননি। সে কথা প্রকাশ্য মঞ্চ থকেই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।।

কেন এলেন সে ব্যাখ্যা দিতে গিয়ে বলেন, ওই তো যেহেতু একজন জেলে আছে, তাই ভয়ে গেলেন না। কেউ যদি অন্যায় করে থাকে বিচার তো একদিন হবে। আইন আইনের পথে চলবে।

আরে কেঁচো খুঁড়তে তো গোখরো বেরিয়ে যাবে। আজ সারা দেশে কী চলছে। ব্যাঙ্কের টাকাগুলো লুঠ হয়ে গেল। আমি অন্যায়কে সাপোর্ট না করেই বলছি। স্বাধীনতার আগে রাজনৈতিক স্বাধীনতা, অর্থনৈতিক, স্বাধীনতা, বাক স্বাধীনতা, রাজনৈতিক স্বাধীনতা – সব স্বাধীনতা থাকা উচিত।

দেশের পরিস্থিতি কী করেছেন আপনারা? যত জোরে ভেপু বাজাচ্ছেন তত জোরে খাদ্য দিতে পারছেন কী?। বাংলার মানুষ বুঝতে পারবেন না। বিনা পয়সায় খাদ্য, স্বাস্থ্য, লক্ষ্মীর ভান্ডার, সাইকেল সহ অনেক কিছু দিই।

দেশে রাজনৈতিক স্বাধীনতা আছে? সমস্ত বিরোধী দলের নেতাদের মুখ বন্ধ করে দেওয়া হচ্ছে।

ক’টি ইডি, সিবিআই হয়েছে। আমরা ইনকাম ট্যাক্স দিই না। আমি নিজে তো কর দিয়ে এলাম। যদিও আমি মাইনে নিইনা। আমার ১২০টা বই বেরিয়ে গিয়েছে। একটা বই বিক্রি হলে আমি রয়্যালটি পাই। বইয়ের টাকায় চলি।’’

Mailing List