সায়নী মিত্র কান্ডে বিজেপিকে তীব্র আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের

সায়নী মিত্র কান্ডে বিজেপিকে তীব্র আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের
19 Jan 2021, 05:53 PM

সায়নী মিত্র কান্ডে বিজেপিকে তীব্র আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: অভিনেত্রী সায়নী মিত্রর বক্তব্য নিয়ে যে ভাবে বিজেপি আক্রমণ করছে, ধমকাচ্ছে তার জন্য বিজেপিকে তীব্র আক্রমণ করে তৃণমূল কংগ্রেসের দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, বাংলাকে ধমকাতে এলে বিজেপি নেতাদের মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে দেওয়া হবে। এই সঙ্গে নাম না করে আক্রমণ ও কটাক্ষ করেছেন বিজেপি নেতা তথা ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়কেও।

 

সায়নী মিত্রর একটি বক্তব্য ঘিরে সম্প্রতি বিতর্ক শুরু হয়েছে। একটি মিমও তৈরি করা হয়েছে। এই নিয়ে অভিনেত্রীকে আক্রমণ করেছেন তথাগত রায়ও। মঙ্গলবার পুরুলিয়ার সভা থেকে এই প্রসঙ্গ টেনে তথাগত রায়ের নাম  নিয়ে মুখ্যমন্ত্রী বলেন, " বয়স হয়েছে। তাও ভীমরতি যায় না। একজন নাতনির বয়সী। তাঁকেও থ্রেট করছে।"

এই সঙ্গে বলেন, ‘‘ধমক দিচ্ছে বিজেপি। কাজ করুন। শুধু ধমকালে হয় না।  অভিনেত্রী সায়নী ঘোষকে ধমক দিচ্ছে বিজেপি। ক্ষমতা থাকলে গায়ে হাত দিয়ে দেখান। বাংলায় ধমকানো যাবে না, মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে দেব।''

এর সঙ্গে বলেন, ''সংস্কৃতিকে, টালিগঞ্জকে এবং বাংলাকে আক্রমণ করা যাবে না। বাক স্বাধীনতা আছে, মানুষ কথা বলতেই পারেন। সায়নীর গায়ে, টালিগঞ্জের গায়ে হাত দিয়ে দেখাক। বাংলার মানুষ ওদের মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে দেবে।"

Mailing List