২০২৪ বিজেপির ‘নো এন্ট্রি’, পুরুলিয়া থেকে ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের  

২০২৪ বিজেপির ‘নো এন্ট্রি’, পুরুলিয়া থেকে ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের   
31 May 2022, 01:00 PM

২০২৪ বিজেপির ‘নো এন্ট্রি’, পুরুলিয়া থেকে ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

 

২০২৪-এ আর ফিরতে পারবে না বিজেপি। ২০২৪ বিজেপির "নো এন্ট্রি"। পুরুলিয়ার কর্মীসভা থেকে মঙ্গলবার বিজেপিকে এই ভাবেই কড়া আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়।

এদিন মুখ্যমন্ত্রী বলেন, কয়লাপাচার কান্ডে ইডি, সিবিআই পাঠাচ্ছে। কয়লা তো কেন্দ্রের আওতায়। কেবল বিরোধীদের বাড়ি বাড়ি ইডি, সিবিআই পাঠানো হচ্ছে। বিজেপির মন্ত্রীদের ঘরে ঘরে সি বি আই পাঠাক। বিজেপি নেতাদের গ্রেফতার করা উচিত। কেন্দ্রীয় এজেন্সি দিয়ে  ভয় দেখানো হচ্ছে।আমি কাউকে ভয় পাই না। পুরুলিয়া আমায় লড়াই করতে শিখিয়েছে। গত লোকসভা নির্বাচনে ও বিধানসভা নির্বাচনে এই পুরুলিয়ার মানুষকে ভুল বুঝিয়ে বিজেপি ভোটে জিতেছে। এই পুরুলিয়ার ৬টি বিধানসভায় বিজেপি জিতেছে। তৃণমূল তিনটি বিধানসভায় জয়লাভ করে। লোকসভা নির্বাচনেও এই পুরুলিয়া লোকসভাতে বিজেপি জয়লাভ করে। ভোটে জেতার পর আর এমপি, এমএলএ দের দেখা মেলে না। জেতার পর বিরোধী জনপ্রতিনিধিদের দেখা নেই। ভোটে জেতার পর থেকে এলাকায় আসেন না তারা।  এখন মানুষ বুঝতে পারছেন। আমাদের লোকজন কিছু ভুল করেছিল। তার জন্যই বিগত নির্বাচনে বিজেপিকে ভোট দিয়েছে।

আমাদের সরকার সবসময় মানুষের পাশে আছে। স্বাস্থ্যস্বাথী, কন্যাশ্রী, লক্ষ্মীর ভান্ডার, বিধবা ভাতা,কৃষক বন্ধু সহ একাধিক প্রকল্পের সুবিধা দেওয়া হচ্ছে।

এই পুরুলিয়ার রঘুনাথপুরে ৭২ হাজার কোটি টাকার শিল্প গড়ে উঠবে। হাজার হাজার ছেলে মেয়ে চাকরি পাবে। পুরুলিয়ায় ফিল্ম সিটি, বিমানবন্দর হবে। কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তুলে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এ রাজ্যের ১০০ দিনের কাজের টাকা আটকে দিয়েছেন মোদীবাবু। আগামী ৫-৬ জুন ব্লকে ব্লকে ১০০ দিনের কাজের টাকার দাবিতে প্রতিবাদ কর্মসূচি পালন করা হবে। এলাকায় বিজেপি নেতারা মিটিং করতে এলে জিজ্ঞাসা করবেন আমাদের ১০ দিনের টাকা কোথায়। মোদি সরকার ভেজাল সরকার, ভোট এলে উনারা, ভোট মিটলে ঢোকলা।

এদিন পুরুলিয়ার শিমূলিয়াতে তৃণমূলের  কর্মীসভায়, দলনেত্রী মমতা বন্দোপাধ্যায় ছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী মলয় ঘটক, সন্ধ্যারাণী টুডু, ইন্দ্রনীল সেন,পুরুলিয়া জেলা তৃণমূলের সভাপতি সৌমেন বেলথরিয়া, প্রাক্তন মন্ত্রী শান্তিরাম মাহাত, পুরুলিয়া জেলা পরিষদের সভাধিপতি সুজয় বন্দোপাধ্যায় সহ অন্যান্যরা।

Mailing List