আজ   তিন দিনের সফরে গোয়া যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়

আজ   তিন দিনের সফরে গোয়া যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়
28 Oct 2021, 10:54 AM

আজ   তিন দিনের সফরে গোয়া যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়

 

 

 আনফোল্ড বাংলা প্রতিবেদন :  তিন দিনের ঠাসা কর্মসূচি নিয়ে আজ গোয়া যাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আরব সাগর তীরে গোয়াতে জনসংযোগ যাত্রাও করবেন তিনি।

গত চার দিন উত্তরবঙ্গ সফর করেছেন মুখ্যমন্ত্রী। করেছেন প্রশাসনিক বৈঠকও। বৃহস্পতিবার বাগডোগরা বিমান বন্দর থেকেই গোয়া যাবেন তিনি। বিকাল সাড়ে ৫টা নাগাদ গোয়ার নামবেন তৃণমূল নেত্রী। সূত্রের খরব, কাল গোয়ার বিভিন্ন মন্দিরে এবং চার্চ যাবেন তিনি। সেখানে বিশিষ্ট জনদের সঙ্গে চাচক্রেও যোগ দেবেন তিনি। গোয়ার জনবহুল এলাকা এবং একাধিক  সৈকতে, বিচে জংসংযোগ যাত্রাও করবেন। গোয়ায় অনুগামীদের সঙ্গে নিয়ে  পদযাত্রা করার কথাও আছে তাঁর। রবিবার তিনি যোগ দেবেন একটি মধ্যাহ্ন ভোজনে। ওই মধ্যাহ্ন ভোজনে প্রায় ৮০০ জনকে আমন্ত্রন জানানো হয়েছে বলেও জানা গিয়েছে।

এদিকে এটাই তাঁর প্রথম  গোয়া সফর। তৃণমূল নেত্রীর গোয়াতে যাওয়ার আগেই সেখানের বিভিন্ন রাস্তায় তাঁর ছবি দিয়ে পোস্টার ব্যানার লাগানো হয়েছে। তাতে লেখা হয়েছে ‘গোয়ায় আসছে নতুন সকাল’। এদিকে তাঁর ছবি দেওয়া একাধিক  ব্যানার ছিঁড়ে ফেলা হয়েছে বলেও অভিযোগ। এই অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

ইতিমধ্যেই গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী সহ একাধিক ব্যক্তি যোগ দিয়েছেন তৃণমূলে। তৃণমূল নেত্রীর এই সফরে আরও কয়েকজন বিশিষ্ট ব্যক্তি ঘাসফুল শিবিরে যোগ দিতে পারেন বলেও দাবি করা হয়েছে।

মুখ্যমন্ত্রী জানিয়েছেন গোয়াতে তারা সরকার গড়ার চেষ্টা করবেন। এদিকে তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন, আগামী তিনমাস পরেই গোয়ায় বিধানসভা  নির্বাচন। সেই নির্বাচনে জিতে সেখানে সরকার গঠন  করবে তৃণমূল।

 

 

 

ads

Mailing List