মোদি সরকারের বর্ষপূর্তির অনুষ্ঠানের দায়িত্বে লকেট! গোঁসা বাকিদের

মোদি সরকারের বর্ষপূর্তির অনুষ্ঠানের দায়িত্বে লকেট! গোঁসা বাকিদের
21 May 2022, 08:18 PM

মোদি সরকারের বর্ষপূর্তির অনুষ্ঠানের দায়িত্বে লকেট! গোঁসা বাকিদের

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: আট বছর পূর্ণ করতে চলেছে কেন্দ্রের নরেন্দ্র মোদি নেতৃত্বাধীন সরকার। সরকারের আট বছর পূর্তি উপলক্ষে দেশজুড়ে প্রচারে নামছে বিজেপি। বাংলাতেও পালিত হবে সেই কর্মসূচি। বাংলায় সেই কর্মসূচি রূপায়ণের মূল দায়িত্ব দেওয়া হয়েছে হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে। কেন্দ্রীয় বিজেপির তরফে এই সিদ্ধান্তের কথা বঙ্গ বিজেপি নেতাদের জানিয়ে দেওয়া হয়েছে।

লকেটের নেতৃত্বে চার সদস্যের কমিটি আগামী ৩০ মে থেকে ১৫ জুন পর্যন্ত বাংলাজুড়ে এই প্রচার কর্মসূচি পালন করবে। এই কর্মসূচিতে সেবা, সুশাসন, সাফল্য, গরিব কল্যাণের উপর জোর দেওয়া হচ্ছে। তবে গোষ্ঠীদ্বন্দ্বে দীর্ণ, ঝগড়াঝাঁটিতে জেরবার রাজ্য বিজেপি এই কর্মসূচি কতটা সফল করতে পারবে তা নিয়ে অনেকের মনেই প্রশ্ন রয়েছে।

সুত্রের খবর, দলের অন্দরেই এই নিয়ে এরই মধ্যে তুমুল চর্চা শুরু হয়েছে, কারণ, লকেটের এই দায়িত্ব প্রাপ্তি। সুত্রের খবর, লকেটের এই ‘প্রোমেশান’ মোটেই ভালো চোখে দেখছে না বঙ্গ বিজেপির অধিকাংশ নেতাই। কেন্দ্রীয় নেতৃত্বের লক্ষ্য এই কর্মসূচিকে সামনে রেখে দলের পুরনো ও বসে যাওয়া নেতা-কর্মীদের মূল স্রোতে ফিরিয়ে আনা। উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনে সহ-পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করে কেন্দ্রীয় নেতৃত্বের নজরে পড়েছিলেন হুগলির সাংসদ লকেট। তারপর থেকে বেড়েছে লকেটের কদর। সদ্য অমিত শাহের সফরে সেভাবে সামনে আনা হয়নি তাঁকে। এনিয়ে কিছুটা ক্ষুব্ধ ছিলেন নেত্রী। তারপরই অসন্তুষ্ট লকেটকে খুশি করতে এই দায়িত্ব দিল দল।

ads

Mailing List