আগের দিনের তুলনায়  রাজ্যে আরও কমল করোনা সংক্রমণ, চিন্তা মৃত্যু পরিসংখ্যান নিয়েই

আগের দিনের তুলনায়  রাজ্যে আরও কমল করোনা সংক্রমণ, চিন্তা মৃত্যু পরিসংখ্যান নিয়েই
24 Jan 2022, 08:12 PM

আগের দিনের তুলনায়  রাজ্যে আরও কমল করোনা সংক্রমণ, চিন্তা মৃত্যু পরিসংখ্যান নিয়েই

  

আনফোল্ড বাংলা প্রতিবেদন :   আরও সুস্থ হচ্ছে রাজ্য।  আগের দিনের তুলনায় রাজ্যে আরও কমল করোনার সংক্রমণ। সংক্রমনের হার কমার সঙ্গেই বাড়ল সুস্থতার হার। আগের দিনের তুলনায় কমে গেল সক্রিয় করোনা রোগীর সংখ্যাও। তবে , এই স্বস্তির মধ্যে কাঁটা হয়ে থাকল মৃত্যুর পরি সংখ্যান। এদিন রাজ্যে মারা গিয়েছেন ৩৭ জন। এদের মধ্যে ১৪ জনই উত্তর ২৪ পরগনা জেলায়।

আগের দিনে রাজ্যে করোনা আক্রান্ত হন ৬৯৮০ জন, সুস্থ হন ২০ , ৪১৮ জন, মারা যান ৩৬ জন। গতকাল রাজ্যে করোনা সংক্রমণের হার ছিল ৯.৫৩ শতাংশ।

সোমবার, রাজ্য স্বাস্থ্য দফতর জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৪৫৪৬ জন। এই সময়ে সুস্থ হয়েছেন ২০,১৫৭ জন। রাজ্যে এখন সুস্থতার হার ৯৪.১৭ %। এখন রাজ্যে সক্রিয় রোগীর সংখ্যা ৯৪, ৫৩৫। এই সংখ্যা আগের দিনের তুলনায় ১৫, ৬৪৮ কম।

এই সময়ে করোনায় মারা গিয়েছেন ৩৭ জন। এনিয়ে রাজ্যে করোনায় মোট মৃত্যু হল ২০,৩৭৫ জনের।

গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষা হয়েছে ৫১, ৪২১ জনের। রাজ্যে এখন সংক্রমণের হার ৮.৮৪ %।

উত্তর ২৪ পরগনায় মারা গিয়েছেন ১৪ জন। এই সময়ে কলকাতায় ৫ জনের, হুগলিতে ৪ জনের, দক্ষিণ ২৪ পরগনায় ৩ জনের মৃত্যু হয়েছে।  দার্জিলিং , বীরভূম , পূর্ব মেদিনীপুর এবং হাওড়ায় মারা গিয়েছেন ২ জন করে। পশ্চিম মেদিনীপুর, পূর্ব বর্ধমান এবং পশ্চিম বর্ধমান জেলাতে ১ জন করে মারা গিয়েছেন।

এই সময়ে কলকাতায় ৪৯৬ জন, উত্তর ২৪ পরগনায় ৬৭৮ জন,  দক্ষিণ ২৪ পরগনায় ২৭৮ জন, হাওড়ায় ১৭২ জন, হুগলিতে ২৮০ জন, পূর্ব বধ্মান জেলায় ১৫৩ জন , পশ্চিম বর্ধমান জেলায় ১৩৪ জন , বীরভূমে ৩০০ জন মুর্শিদাবাদ জেলায় ১১৮ জন, নদিয়াতে ২৫০ জন,  মালদায় ৯১ জন, দক্ষিণ দিনাজপুরে ১৫৬ জন, উত্তর দিনাজপুরে ৯৪ জন, জলপাইগুড়িতে ২৯৫ জন, কোচবিহারের ১৬৯ জন, আলিপুরদুয়ারে ৯৬ জন, দার্জিলিং জেলায় ২৪১ জন আক্রান্ত হয়েছেন।

এই সঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন পুরুলিয়ার ৭০ জন, বাঁকুড়ায় ১৭৫  জন, ঝাড়গ্রামে ৫২ জন, পূর্ব মেদিনীপুরের ৪৮ জন, পশ্চিম মেদিনীপুরের ১৯৮জন।

  

 

ads

Mailing List