লিভারপুল ছেড়ে নতুন ঠিকানায় সাদিও মানে

লিভারপুল ছেড়ে নতুন ঠিকানায় সাদিও মানে
22 Jun 2022, 11:49 PM

লিভারপুল ছেড়ে নতুন ঠিকানায় সাদিও মানে

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: জল্পনাতেই সিলমোহর পড়লো বুধবার। লিভারপুলের সঙ্গে ছয় বছরের সম্পর্ক ছিন্ন করলেন সেনেগালের  স্ট্রাইকার সাদিও মানে। নতুন মরসুমে তাঁকে জার্মানি বিখ্যাত ক্লাব বায়ার্ন মিউনিখে খেলতে দেখা যাবে। দুই ক্লাবের মধ্যে সমঝোতার পরেই বুধবার আনুষ্ঠানিক ঘোষণা করে দিল বায়ার্ন। ২০২৫ সাল অর্থাৎ তিন বছরের জন্য জার্মানির ক্লাবে খেলবেন এই তারকা স্ট্রাইকার।

 

লিভারপুল এবং বায়ার্নের তরফ থেকে অফিসিয়ালি জানানো হলো তিন বছরের চুক্তিতে বাভেরিয়ানদের দলে যোগ দিয়েছেন সাদিও মানে। মার্সিসাইড ক্লাব লিভারপুলের হয়ে উয়েফা চ্যাম্পিয়নস লীগ, প্রিমিয়ার লীগ, এফএ কাপ, ক্লাব ওয়ার্ল্ড কাপ জেতা সেনেগালের তারকাকে ৪১ মিলিয়ন ইউরোর বিনিময়ে দলে টেনেছে বায়ার্ন। ২০২১-২২ মরশুমে রেকর্ড টানা দশমবারের মতো বুন্দেশলিগা শিরোপা ঘরে তোলা বায়ার্নের জার্সিতে আসন্ন মরশুম থেকে আলিয়াঞ্জ অ্যারেনাতে দাপট দেখাবেন

অলরেডদের হয়ে প্রিমিয়ার লিগ, চ্যাম্পিয়ন্স লিগ, ক্লাব বিশ্ব বিশ্বকাপ, উয়েফা সুপার কাপ, লিগ কাপ ও এফ কাপের মতো শিরোপা জিতেছেন তিনি। এ মৌসুমে ৫১টি ম্যাচ খেলে মানে গোল করেছেন ২৩টি। অলরেডদের হয়ে ছয় মৌসুমে ২৬৯ ম্যাচে ১২০টি গোল করেছেন তিনি। এবারের ব্যালন ডি’অর জয়ের অন্যতম দাবিদারও ভাবা হচ্ছে তাকে।

ads

Mailing List