ফের বিক্ষোভে শামিল কেপিপি, মিছিল হল মালদায়

ফের বিক্ষোভে শামিল কেপিপি, মিছিল হল মালদায়
17 May 2022, 05:50 PM

ফের বিক্ষোভে শামিল কেপিপি, মিছিল হল মালদায়

 

নারায়ণ সরকার, মালদা

   

ফের পথে নেমে বিক্ষোভ মিছিলে শামিল হলেন কামতাপুরী পিপলস পার্টি (কেপিপি)। বেকারত্ব দূরীকরণ ও মূল্যবৃদ্ধির সহ একাধিক দাবি-দাওয়া নিয়ে মঙ্গলবার দুপুরে মালদা জেলার বামনগোলা ব্লকে একটি পথ অবরোধ ও বিক্ষোভ মিছিল বের করেন। 

   

উল্লেখ্য, চলতি মাসের ১২ তারিখ বেকারত্ব দূরীকরণ এবং উত্তরবঙ্গকে আলাদা রাজ্য হিসাবে গড়ে তোলা সহ বিভিন্ন দাবি দাওয়া নিয়ে মালদা জেলার গাজোল ব্লকের ঘাকসোল এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে কামতাপুরী পিপলস পার্টি (কেপিপি)। কিন্তু সেই অবরোধকারীদের সঙ্গে পুলিশের ধুন্ধুমার কান্ড ঘটে। অবরোধকারীদের ব্যাপক লাঠিপেটা করে নেতাকর্মীদের টেনে হেঁচড়ে নিয়ে আটক করা হয় বলে কামতাপুর পিপলস পার্টির সাধারণ সম্পাদক সুভাষ বর্মন অভিযোগ করেন।  পুলিশের নির্মম অত্যাচার ঘিরে কেপিপি র নেতাকর্মীরা প্রতিবাদ জানিয়ে আগামীতে বৃহত্তর আন্দোলনের হুমকি দিয়েছিলেন। আর তারই অঙ্গ হিসাবে মঙ্গলবার দুপুরে মালদা জেলার বামনগোলা ব্লকে আবারো বৃহত্তর আন্দোলনে সামিল হন।

   

কামতাপুরী পিপলস পার্টি রাজ্যের সাধারণ সম্পাদক সুভাষ বর্মন জানিয়েছেন, ওই দিনের ঘটনাকে তীব্র ধিক্কার জানিয়ে আমরা বৃহত্তর আন্দোলনের ডাক দিয়েছিলাম। এবং যদি আগামীদিনে বেকারত্ব দূরীকরণ ও লাগামছাড়া মূল্যবৃদ্ধি কমানো না যায় তাহলে আমাদের এই প্রতিবাদ মিছিল আগামী দিনেও উত্তরবঙ্গকে পৃথক রাজ্যের দাবি নিয়ে উত্তরবঙ্গের রাজপথে আমরা নামব।

ads

Mailing List