বিরাট ব্যর্থতার মধ্যেও জয়ের নজির কোহলির!

বিরাট ব্যর্থতার মধ্যেও জয়ের নজির কোহলির!
14 May 2022, 12:22 AM

বিরাট ব্যর্থতার মধ্যেও জয়ের নজির কোহলির!

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: ফের ব্যর্থ হলেন বিরাট কোহলি। শুক্রবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে মাত্র ১৪ বলে ২০ রান করে আউট হন বিরাট। চতুর্থ ওভারে কাগিসো বাবাদার বলে রাহুল চাহারের হাতে ক্যাচ দিয়ে আউট হন আরসিবি-র প্রাক্তন অধিনায়ক। তাঁর ইনিংসে ছিল দুটি চার ও একটি ছক্কা। এবারের আইপিএল-এ একেবারেই ছন্দে নেই বিরাট। বলটা এতই সূক্ষ্ম ভাবে গ্লাভসে লেগেছিল যে মাঠের আম্পায়ার বুঝতেই পারেননি। তিনি নট আউটের সিদ্ধান্ত দেন। রিভিউ নিলে দেখা যায় বলটা গ্লাভসে চুমু খেয়ে লাগল থাই প্যাডে। সেখান থেকে চলে গেল ফিল্ডারের হাতে। টিভি আম্পায়ার জানিয়ে দিলেন বিরাট আউট।

এ বারের আইপিএলে ১৩টি ম্যাচ খেলে বিরাটের সংগ্রহ ২৩৬ রান। গড় ১৯.৬৭। বিরাট প্রসঙ্গেগাওস্কর বলেন, 'এটাই দুর্ভাগ্য। থাই প্যাডে সূক্ষ্ম ভাবে লাগল বলটা, সেটাই ড্রপ খেয়ে চলে গেল ফিল্ডারের হাতে। থাই প্যাডে না লাগলে হয়তো পৌঁছতই বলটা।'

ব্যাট হাতে রান নেই। কিন্তু আয়ের কমতি নেই কোহলির। বিশ্বের সেরা ১০০জন ধনী ক্রীড়াবিদের তালিকায় ৬১ নম্বরে রয়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। গোটা তালিকায় একমাত্র ভারতীয় এবং একমাত্র ক্রিকেটার হিসাবে নিজের জায়গা দখল করেছেন কোহলি। কোহলির বার্ষিক আয় ৩৩.৯ মিলিয়ন ডলার, যা ভারতীয় মুদ্রায় গিয়ে দাঁড়ায় ২৬২ কোটি। ফোবর্সের বিচার করা এই তালিকা খেলোয়াড় পারিশ্রমিক বিজ্ঞাপন থেকে প্রাপ্ত অর্থ এবং আরও নানাভাবে তারা যে অর্থ পান, সব মিলিয়ে করা।

ads

Mailing List