রান পেয়ে প্রমাণ করলেন কোহলি, আরসিবি আজ মুম্বই সমর্থক

রান পেয়ে প্রমাণ করলেন কোহলি, আরসিবি আজ মুম্বই সমর্থক
20 May 2022, 01:30 PM

রান পেয়ে প্রমাণ করলেন কোহলি, আরসিবি আজ মুম্বই সমর্থক

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: দীর্ঘদিন পর রানে ফিরলেন তিনি। আর সেই সঙ্গে ম্যাচের সেরার পুরস্কারটাও নিয়ে নিলেন। কিন্তু নিজে রানে ফেরার থেকেও বেশি তৃপ্তি পাচ্ছেন দলকে জেতাতে পেরে। ম্যাচের শেষে সেরার পুরস্কারটা নিতে আসার সময় বিরাট কোহলি বলেন, দলের হয়ে অবদান রাখতে না পারাটাই কুরে কুরে খাচ্ছিল তাঁকে।

বৃহস্পতিবার অবশেষে দলকে জেতাতে পেরে খুশি তিনি। দীর্ঘদিন পরে ছন্দে ফেরার (আগে একটা অর্ধশতরান করলেও একেবারে ছন্দে ছিলেন না) বিষয়ে ম্যাচের পর বিরাট বলেন, 'আপনাকে নিজের ধ্যানধারণা ঠিক রাখতে হয়। এত বছর ধরে আপনি যা করেছেন এবং যা অর্জন করেছেন, সেজন্য আপনাকে নিয়ে প্রত্যাশা থাকবেই। মাঝেমধ্যে সেই মাপকাঠিতে পারফর্ম এবং সেই প্রত্যাশা পূরণ করতে গিয়ে আসল প্রক্রিয়াটা ভুলে যান। যে কারণে আপনি দীর্ঘদিন ধরে এত ভালো খেলে যাচ্ছিলেন।'

বৃহস্পতিবার গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ভালভাবে জেতার পরও কোহলিদের  প্লে-অফে ওঠাটা এখনও পুরোপুরি রোহিতদেরই হাতে। শনিবার যদি মুম্বই ইন্ডিয়ান্স ঋষভ পন্থদের দিল্লিকে হারায়, একমাত্র তাহলেই প্লে-অফে খেলার সুযোগ পাবে কোহলির আরসিবি। এই মুহূর্তে ১৪ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চার নম্বরে থাকলেও শনিবার দিল্লি জিতলেই বিরাটরা নেমে যাবেন পাঁচ নম্বরে। কারণ নেট রান রেটের বিচারে দিল্লি ক্যাপিটালসের থেকে অনেক পিছিয়ে আরসিবি।ফ্যাফ ম্যাচের পর দাবি করেছেন, 'আপনি সব সময় দৃঢ় ভাবেই শেষ করতে চাইবেন। তবে কিছু অসামঞ্জস্যপূর্ণ পারফরম্যান্স আমাদের এই পরিস্থিতিতে ফেলেছে। আমি রোহিতকে সমর্থন করব, ভালো পারফরম্যান্সের জন্য।' কারণ শনিবারের মুম্বই বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের উপরই নির্ভর করছে, আরসিবি-র ভাগ্য।

ads

Mailing List