ঘড়ি কেনার আগে কী কী বাস্তু টিপস মাথায় রাখা জরুরী জানুন

ঘড়ি কেনার আগে কী কী বাস্তু টিপস মাথায় রাখা জরুরী জানুন
22 Nov 2022, 08:50 PM

ঘড়ি কেনার আগে কী কী বাস্তু টিপস মাথায় রাখা জরুরী জানুন

আনফোল্ড বাংলা প্রতিবেদন: আমাদের দৈনন্দিন জীবনে ঘড়ির প্রয়োজনীয়তা অসীম। দেওয়াল ঘড়ির পাশাপাশি বর্তমানে প্রত্যেক হাতে রয়েছে সময় নির্ধারক যন্ত্র। তার বিভিন্ন নকশা ও বিভিন্ন রঙ। কিন্তু আপনার সময় ভাল হতে চলেছে না মন্দ তা কিছুটা নির্ভর করে আপনার হাতের ওই ঘড়ির উপরও। তাই ঘড়ি কেনার আগে একবার দেখে নিন এই বাস্তু টিপসগুলি। সুসময় আপনার হাতেই থাকবে। দেখে নিন- 

ডায়াল- ফ্যাশনের চক্করে খুব বেশি বড় ডায়ালের ঘড়ি পরবেন না। এরকম করলে তা আপনার কেরিয়ারে অনেক ধরনের সমস্যা বা বাধা নিয়ে আসতে পারে। আবার খুব ছোট ডায়ালের ঘড়িও পরবেন না। স্বাভাবিক ডায়ালের ঘড়ি পরাই শুভ বলে মনে করা হয়। এছাড়া ডায়ালের আকার গোল বা চারকোণা হওয়া শুভ হয়। অন্য আকারের ডায়ালের ঘড়ি পরবেন না। 

রঙ- সোনালী বা রূপোলী রঙের ঘড়ি সবচেয়ে শুভ বলে মনে করা হয়। গুরুত্বপূর্ণ কাজ, ইন্টারভিউয়ের দিন সোনালী বা রূপোলী রঙের ঘড়ি পরা উচিত, সেটাই ভালো হবে। মনে রাখবেন কখনও ঘড়ি বালিশের নীচে রেখে শোবেন না। এটি অনিদ্রা সহ বেশ কিছু মানসিক সমস্যার সৃষ্টি করতে পারে। 

স্ট্র্যাপ- ঘড়ির স্ট্র্যাপ যেন টাইট হয়, খুব ঢিলেঢালা স্ট্র্যাপ একাগ্রতা কমিয়ে দেয়। কব্জিতে স্ট্র্যাপ যেন একেবারে ফিট হয়ে বসে খেয়াল রাখবেন। 

কোন হাতে পরা ভাল? সাধারণত ঘড়ি বাম হাতেই পরার প্রচলন বেশি। যদিও বর্তমানে দুই হাতেই পরেন মানুষ। তবে বাস্তুমতে যদি সুবিধা হয় তবে ডান হাতেই ঘড়ি পরাই শ্রেয়।

Mailing List