বড় ব্যবধানে জিততেই হবে নাইটদের, জানুন কেকেআরের সম্ভাব্য প্রথম একাদশ

বড় ব্যবধানে জিততেই হবে নাইটদের, জানুন কেকেআরের সম্ভাব্য প্রথম একাদশ
18 May 2022, 01:15 PM

বড় ব্যবধানে জিততেই হবে নাইটদের, জানুন কেকেআরের সম্ভাব্য প্রথম একাদশ

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: আজ লখনউয়ের মুখোমুখি কেকেআর। প্লে-অফে যেতে গেলে ম্যাচ জেতার পাশাপাশি তাকিয়ে থাকতে হবে অন্য দলগুলোর অঙ্কের দিকেও। তবে পরপর ২ ম্যাচ জেতার মনোবলকে সম্বল করে লখনউ ম্যাচে জয় ছাড়া অন্যকিছু ভাবতে চান না শ্রেয়সরা। খাতায় কলমে গ্রুপের শেষ ম্যাচ। কিন্তু শুধু লখনউ সুপার জায়ান্টসকে হারালেই প্রথম চারে জায়গা পাকা হবে না।

প্লে-অফে উঠতে তার পরেও অপেক্ষা করতে হবে কলকাতা নাইট রাইডার্সকে। কারণ এখনও পর্যন্ত শুধু গুজরাত টাইটান্স প্লে-অফে জায়গা করে নিয়েছে। বাকি তিনটে জায়গার জন্য লড়ছে সাতটি দল। তবে সবার আগে কলকাতাকে জিততে হবে শক্তিশালী লখনউয়ের বিরুদ্ধে। লখনউ দল এই মরসুমে ১৩টি ম্যাচ খেলে ৮টি ম্যাচ জিতেছে। পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে এই দলটি।

প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করতে এই দলের দরকার মাত্র ১টি জয়। অন্যদিকে কলকাতা এই মরসুমে ১৩টি ম্যাচ খেলে জিতেছে ৬টি ম্যাচে। এই দলটি পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে। কলকাতার প্লে অফে ওঠার সম্ভাবনা ক্ষীণ।

 

লখনউ সুপারজায়ান্টস সম্ভাব্য একাদশ:

লোকেশ রাহুল (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), দীপক হুডা, আয়ুশ বাদোনি, মার্কাস স্টোইনিস, ক্রুনাল পান্ডিয়া, কৃষ্ণাপ্পা গৌতম, জেসন হোল্ডার, দুষ্মন্ত চামিরা, মহসিন খান, রবি বিশ্নই।

কলকাতা নাইট রাইডার্স সম্ভাব্য একাদশ:

অ্যারন ফিঞ্চ, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার (অধিনায়ক), রিংকু সিং, নীতীশ রানা, আন্দ্রে রাসেল, শেলডন জ্যাকসন (উইকেটরক্ষক), উমেশ যাদব, সুনীল নারায়ণ, টিম সাউদি, অনুকূল রয়।

ads

Mailing List