প্লে-অফের লড়াইয়ে ভেসে থাকল কেকেআর

প্লে-অফের লড়াইয়ে ভেসে থাকল কেকেআর
14 May 2022, 11:59 PM

প্লে-অফের লড়াইয়ে ভেসে থাকল কেকেআর

 

 আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: সানরাইজার্স হায়দরাবাদকে ৫৪ রানের বিশাল ব্যবধানে হারিয়ে প্লে-অফে পৌঁছনোর সম্ভবনা ভেসে রইল নাইট শিবির।

পুণেতে এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় নাইটরা। ভেঙ্কটেশ আইয়ার শুরুতে দ্রুত আউট হয়ে গেলেও সার্বিকভাবে শুরুটা খারাপ হয়নি নাইটদের। ভেঙ্কির উইকেটের পর রাহানে এবং নীতীশ রানা পাওয়ার-প্লেতে  দ্রুতগতিতে রান তোলেন।

স্যাম বিলিংস এবং আন্দ্রে রাসেল ধৈর্য ধরে খেলে কেকেআরকে  সম্মানজনক জায়াগায় নিজে যান। শেষদিকে দুই ব্যাটারের অনবদ্য পাওয়ার হিটিং নাইটদের পৌঁছে দেয় ৬ উইকেটে ১৭৭ রানে।রাসেল ২৮ বলে ৪৯ রান করেন। আর বিলিংস করেন ৩৪ রান। এদিন কেকেআরের জার্সিতে নতুন একটি রেকর্ডও গড়ে ফেলেছেন 'দ্রে রাস'

 

রান তাড়া করতে নেমে শুরুটা মোটের ওপর ভালোই করেছিল হায়দরাবাদ। ৫ ওভার অবধি কোনও উইকেট পাননি উমেশ-সাউদিরা। কিন্তু পাওয়ার প্লে-র শেষ ওভারে আন্দ্রে রাসেল এনে দেন প্রথম উইকেট। ৯ রান করে ফেরেন হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। গত ম্যাচে যে রাহুল ত্রিপাঠী নাস্তানাবুদ করেছিল কেকেআরকে, সেই প্রাক্তন নাইট তারকাকে নবম ওভার ফেরান টিম সাউদি। ক্যাপ্টেনের মতো তিনিও করে যান ৯ রান।শেষ পর্যন্ত ৮উইকেটে ১২৩রানে থামল হায়দরাবাদের ইনিংস।

ব্যাট হাতে মাসল রাসেলের পর বল হাতেও আন্দ্রে ম্যাজিক। পেস ব্যাটারির দাপটের পর রাসেলের বুদ্ধিদীপ্ত বোলিংয়ের সুবাদে দাপুটে জয় কলকাতা নাইট রাইডার্সের।

ads

Mailing List