পরকীয়ার পথের কাঁটা সরাতে স্বামীকে খুন! পুরুলিয়ায় স্ত্রী-সহ ধৃত চার

পরকীয়ার পথের কাঁটা সরাতে স্বামীকে খুন! পুরুলিয়ায় স্ত্রী-সহ ধৃত চার
16 Jul 2021, 02:45 PM

পরকীয়ার পথের কাঁটা সরাতে স্বামীকে খুন! পুরুলিয়ায় স্ত্রী-সহ ধৃত চার

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

 

প্রেমিকের সাথে যোগসাজশ করে স্বামীকে খুনের অভিযোগে স্ত্রী ও প্রেমিককে গ্রেফতার করলো পুরুলিয়ার নিতুড়িয়া থানার পুলিশ। খুনে তাদের সাহায্য করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে আরও দুইজনকে। পুলিশ জানিয়েছে, ধৃতেরা হল খুন হওয়া যুবক কামাল আনসারির স্ত্রী পুরুলিয়ার পাড়া থানার হুড়রা গ্রামের সালমা খাতুন, তার প্রেমিক নিতুড়িয়া থানার হেড্ডি গ্রামের শেখ হাসিমুদ্দিন। ওই গ্রামেরই শেখ আলি ও সাতুড়ির মুরুলিয়া গ্রামের শেখ আলিম।

 

বৃহস্পতিবার বিকালে ওই চারজনকে গ্রেফতারের পরে শুক্রবার তাদের রঘুনাথপুর আদালতে তোলা হয়েছিল। পুলিশ সালমা বাদে বাকি তিনজনকে পুলিশি হেফাজতে চেয়ে আবেদন জানিয়েছে।

 

সোমবার সন্ধ্যায় নিতুড়িয়া থানার মুরগাবনী এলাকায় পরিত্যক্ত কয়লা খাদান থেকে উদ্ধার হয়েছিল রঘুনাথপুরের ধটাড়া গ্রামের বাসিন্দা কামাল আনসারির ক্ষতবিক্ষত দেহ। তদন্তে নেমে মৃতের মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ খোঁজ পেয়েছিল হাসিমুদ্দিনের। তদন্তকারীদের দাবি, বিবাহিত হাসিমুদ্দিনের সাথে ফেসবুকে পরিচয় হয়েছিল দুই সন্তানের মা সালমার। পরিচয় ক্রমশই ঘনিষ্ঠতায় পৌঁছে যায়। গড়ে ওঠে প্রেম। তারপরেই দুইজন মিলে কামাল কে খুনের ছক কষেছিল।

 

সেই মত সোমবার কামালকে নিয়ে তিনজন গিয়েছিল আসানসোলের নিয়ামতপুরে। রেস্তোরাঁয় খাওয়া দাওয়া করে নিতুড়িয়াতে এসে সড়বড়িতে মদ ও ছুরি কেনে হাসিমুদ্দিন। একটু রাতের দিকে মুরগাবনী এলাকায় গিয়ে তিনজন মিলে কামালকে খুন করে দেহ ফেলে দিয়েছিল পরিত্যক্ত খাদানে। প্রাথমিক তদন্তের পর এমনটাই জানিয়েছে পুলিশ।

ads

Mailing List