তৃণমূলেই থাকতে হল জিতেন্দ্রকে, বললেন মমতার পর শুভেন্দুই জনপ্রিয় জননেতা

তৃণমূলেই থাকতে হল জিতেন্দ্রকে, বললেন মমতার পর শুভেন্দুই জনপ্রিয় জননেতা
19 Dec 2020, 12:24 PM

তৃণমূলেই থাকতে হল জিতেন্দ্রকে, বললেন মমতার পর শুভেন্দুই জনপ্রিয় জননেতা

আনফোল্ড বাংলা প্রতিবেদন: শুভেন্দু অধিকারীর অনুগামী হয়েই বিজেপিতে যেতে চেয়েছিলেন। কিন্তু বাধা হয়ে দাঁড়ালেন আসানসোলের বিজেপি সাংসদ জিতেন্দ্র তিওয়ারি। ফলে আজ অমিত শাহের সভায় তাঁকে দেখা যাবে না। সমস্যা বুঝে তার আগেই মন্ত্রী অরূপ রায়ের সঙ্গে দেখা করলেন। কিছুক্ষণ বৈঠকের পর জানিয়ে দিলেন, তিনি তৃণমূলেই রয়েছেন। কিন্তু কী নিয়ে এত অসন্তোষ ছিল, যার জন্য বিজেপিতে পর্যন্ত যেতে চেয়েছিলেন তিনি? তারপর দলেই থেকে যাওয়া, এলাকার কর্মীরা কী ভালোভাবে নেবে? ভালোভাবে নেবে কী দলও?

যদিও এব্যাপারে মন্ত্রী অরূপ রায় বলেন, পরিবারের মধ্যে ভাইয়ে ভাইয়ে মনোমালিন্য কী হয় না? তাই বলে কী কেউ ঘর ছেড়ে, মাকে ছেড়ে চলে যায়? যায় না। আর জিতেন্দ্র তিওয়ারি জানাচ্ছেন, তিনি কখনও বিজেপিতে যাওয়ার কথা বলেননি। দলের প্রতি ক্ষোভের কথা বলেছিলেন। সে জন্যই দলের পদ ছেড়ে দিতেও দ্বিধা নেই বলে জানিয়েছিলেন।

কিন্তু প্রশ্ন হল, তাহলে তিনি শুভেন্দু অধিকারীর সঙ্গেদেখা করতে গিয়েছিলেন কেন? তাও আবার সাংসদ সুনীল মন্ডলের বাড়িতে। যাঁরা দল ছেড়ে বিজেপিতে যাবেন বলে প্রস্তুত। জিতেন্দ্র স্বীকার করলেন, শুভেন্দু অধিকারী সেদিনই তাঁকে জানিয়েছিলেন যে, তিনি বিজেপিতে যাচ্ছেন। জিতেন্দ্রর দাবি,তিনি শুভেন্দুর সঙ্গে থাকতে পারেন। কিন্তু বিজেপিতে যাবেন না, সেটা তিনি শুভেন্দু অধিকারীকে জানিয়েছিলেন। তারপরই তিনি জানান, এখনও বলছি মমতা বন্দ্যোপাধ্যায়ের পর শুভেন্দুই জনপ্রিয় জননেতা।  

Mailing List