সিএসকে-এর অনুশীলনে আক্রমণাত্মক মেজাজে ব্যাটিং করলেন জাদেজা

সিএসকে-এর অনুশীলনে আক্রমণাত্মক মেজাজে ব্যাটিং করলেন জাদেজা
07 Apr 2021, 10:00 PM

সিএসকে-এর অনুশীলনে আক্রমণাত্মক মেজাজে ব্যাটিং করলেন জাদেজা

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়া সফরে গিয়ে অস্ট্রেলিয়ার তারকা পেসার মিচেল স্টার্কের আগুনে বোলিংয়ের সামনে ব্যাট করতে গিয়ে বাম হাতের আঙুলে চোট পেয়েছিলেন রবীন্দ্র জাদেজা। চোট এতটাই গুরুতর ছিল যে শেষ পর্যন্ত তাঁর হাতের আঙুলের অস্ত্রোপচারও করাতে হয়।তবে ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠেছেন।দিন কয়েক আগে বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে নিজের রিহ্যাব শুরু করেছিলেন।এবার মুম্বইয়ে চেন্নাই সুপার কিংস শিবিরেও যোগ দিলেন রবীন্দ্র জাদেজা।

এরপর কোয়ারান্টাইন পর্ব শেষ করে কিট ব্যাগ হাতে নিয়ে চেন্নাইয়ের নেট অনুশীলনে যোগ দিয়েছেন রবীন্দ্র জাদেজা। দিন দুয়েক আগে তিনি নিজেই সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।ভিডিয়োয় দেখা যাচ্ছে, ব্যাট, থাইপ্যাড এবং গ্লাভস হাতে মাঠে নামতে দেখা যাচ্ছে জাদেজাকে। বেশ ফুরফুরে মেজাজেই ব্যাট হাতে বাইশ গজে ফিরতে দেখা গিয়েছে জাদেজাকে।

চেন্নাই সুপার কিংসের তরফ থেকেও জাদেজার নেট অনুশীলনের ভিডিয়ো পোস্ট করা হয়েছে৷ শুধু ব্যাটিং নয়, দুরন্ত ফিল্ডিং করতেও দেখা যাচ্ছে জাদেজাকে। নেটে মারকাটারি ব্যাটিং করেছেন রবীন্দ্র জাদেজা। স্ট্রেট ড্রাইভে, কভার ড্রাইভে একের পর এক শট মাঠের বাইরে পাঠাচ্ছেন রবীন্দ্র জাদেজা৷এবার নেট অনুশীলনের এই দুরন্ত ফর্ম আসন্ন আইপিএলেও জাদেজা ধরে রাখতে পারেন কিনা,সেই দিকেই তাকিয়ে সকলে।

Mailing List