ইডেন পরিদর্শনে সৌরভ, প্লে অফের টিকিটের দাম কত?

ইডেন পরিদর্শনে সৌরভ, প্লে অফের টিকিটের দাম কত?
12 May 2022, 07:40 PM

ইডেন পরিদর্শনে সৌরভ, প্লে অফের টিকিটের দাম কত?

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: আইপিএল। ইডেন পরিদর্শনে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।।আগামী ২৪ এবং ২৫ তারিখ ইডেনে আইপিএল প্লে অফ ম্যাচ।

তার আগে বৃহস্পতিবার যাবতীয় ব্যবস্থাপনা ঘুরে দেখে গেলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

চলতি মাসের ২০ তারিখ থেকে ইডেনে অনুশীলন শুরু করে দেবে প্লে-অফে খেলার সুযোগ পাওয়া দলগুলি। ইডেনের সঙ্গে যাদবপুর ক্যাম্পাসেও হবে অনুশীলন। এছাড়াও ইডেনে বায়ো বাবেলের জন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হচ্ছে। বৃহস্পতিবার থেকে শুরু হয়ে গেল টিকিট বিক্রি। দাম হয়েছে ৮০০, ১০০০, ১৫০০।

 

আইপিএল বিশ্বের তৃতীয় সর্বাধিক দেখা ক্রীড়া ইভেন্ট। বিসিসিআই এই বছরের পর, ২০২৩ থেকে ২০২৭ পর্যন্ত আইপিএলের সম্প্রচার স্বত্ব নিলাম করবে। বর্তমানে আইপিএলের সম্প্রচার স্বত্ব রয়েছে স্টার স্পোর্টস নেটওয়ার্কের কাছে।

ব্লুমবার্গের এক প্রতিবেদনে বলা হয়েছে, আমেরিকান টেক কোম্পানি অ্যালফাবেট ইনকর্পোরেটেড বিসিসিআই থেকে সম্প্রচার অধিকার সংক্রান্ত বিডিং নথি কিনেছে। এই মার্কিন সংস্থাটির একটি ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইট ইউটিউবও রয়েছে। তবে কোম্পানিটি সম্প্রচার স্বত্ব কেনার জন্য তাদের নাম প্রকাশ করেনি। অন্যদিকে, দক্ষিণ আফ্রিকার টেলিভিশন চ্যানেল গ্রুপ সুপার স্পোর্টসও বিসিসিআই থেকে বিডিং নথি কিনেছে।

আবার নতুন দল কিনলেন শাহরুখ খান। বৃহস্পতিবার নাইটদের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, আমিরশাহী ক্রিকেট যে টি-২০ লিগ শুরু করতে চলেছে, সেই লিগের আবু ধাবির ফ্র্যাঞ্জাইজির মালিকানা কিনে নিয়েছে নাইট রাইডার্স গ্রুপ। আবু ধাবি স্টেডিয়ামই হতে চলেছে নাইটদের নতুন এই দলের হোম ভেন্যু। বলে রাখা দরকার, আমিরশাহী ক্রিকেট খুব দ্রুত নিজেদের আলাদা টি-২০ টুর্নামেন্ট শুরু করতে চলেছে। নাইট রাইডার্স ব্র্যান্ডের সেই লিগের সঙ্গে যুক্ত হয়ে যাওয়াটা আমিরশাহী ক্রিকেটের জন্য ভাল বিজ্ঞাপন।

ads

Mailing List