চোট গুরুতর, ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ দুই টেস্টেও অনিশ্চিত জাদেজা

চোট গুরুতর, ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ দুই টেস্টেও অনিশ্চিত জাদেজা
21 Jan 2021, 05:30 PM

চোট গুরুতর, ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ দুই টেস্টেও অনিশ্চিত জাদেজা

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের পর এবার শেষ দুই টেস্টেও জাদেজাকে না পাওয়ার সম্ভাবনা বাড়ল। শুধু শেষ দুই টেস্টই নয়।ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজেও জাদেজার বাইশ গজে নামা নিয়ে তৈরি হয়েছে ঘোর অনিশ্চয়তা।

প্রসঙ্গত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচে ব্যাট করার সময় বলের আঘাতে বাম হাতের বুড়ো আঙুলে গুরুতর চোট পেয়েছিলেন ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। স্ক্যান রিপোর্ট থেকে জানা যায়, জাদেজার আঙুল ভেঙেছে।তড়িঘড়ি অস্ট্রেলিয়াতেই জাদেজার অস্ত্রোপচার করানোর ব্যবস্থা করা হয়। সফল অস্ত্রোপচারের পর জাদেজাকে দেশে ফিরিয়ে আনা হয়।জাদেজার পুরোপুরি সুস্থ হতে ছয় সপ্তাহের বেশি সময় লাগবে বলে বিভিন্ন মহল থেকে দাবিও করা হয়। যদিও জাদেজার চোট এবং ইংল্যান্ডের বিরুদ্ধে জাদেজার না থাকা নিয়ে বিসিসিআই-এর তরফ থেকে এখনও পর্যন্ত সরকারি ভাবে কিছুই ঘোষণা করা হয়নি।

তবে ভারতীয় ক্রিকেট প্রেমীরা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় জাদেজা ইস্যুতে প্রশ্ন তুলেছেন, যদি জাদেজা ইংল্যান্ড সিরিজে মাঠের বাইরে থাকেন তবে জাদেজার পরিবর্তে কে নামবেন ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে? মনে করা হচ্ছে,জাদেজার পরিবর্তে মাঠে নামানো হতে পারে ইংল্যান্ডের প্রথম দুই টেস্টের জন্য দলে নেওয়া অক্ষর পাটেলকে।তবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের শেষ টেস্টে কোনও বাম হাতি স্পিনার হাতে না থাকায় রবীন্দ্র জাদেজার পরিবর্তে শার্দুল ঠাকুরকে খেলিয়েছিলে রবি শাস্ত্রীরা৷

Mailing List