চোটের দোসর জ্বর! নেইমারকে নিয়ে নয়া উদ্বেগ   

চোটের দোসর জ্বর! নেইমারকে নিয়ে নয়া উদ্বেগ    
30 Nov 2022, 12:15 AM

চোটের দোসর জ্বর! নেইমারকে নিয়ে নয়া উদ্বেগ 

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: নেইমারকে নিয়ে আশঙ্কা বাড়ছে ব্রাজিলের।তাকে কি আদৌও দ্বিতীয় রাউন্ডের ম্যাচে পাওয়া যাবে?

এক ম্যাচ বাকি থাকতেই শেষ ষোলোয় পৌঁছে গিয়েছে তারা। কিন্তু তার মধ্যেই এক নতুন চিন্তা ব্রাজিল শিবিরে। পায়ের চোট সারানোর মাঝে আরও অসুস্থ হয়ে পড়েছেন নেমার। জ্বর হয়েছে তাঁর। কবে তিনি সুস্থ হতে পারবেন তা এখনও নিশ্চিত নয়। নেইমারের জ্বরের কথা জানান ভিনিসিয়াস জুনিয়র।

নেইমারের জ্বর নিয়ে ভিনিসিয়াস জুনিয়র বলেন, "নেইমারের জ্বর হয়েছে। ও হোটেলের ঘরেই আছে। আমরা প্রার্থনা করছি যাতে ও দ্রুত সুস্থ হয়ে ওঠে।" জানা গিয়েছে, জ্বরের পাশাপাশি মাথা যন্ত্রণাও রয়েছে নেইমারের।

এদিকে রোনাল্ডোর বিতর্কিত গোল নিয়ে এবার আসরে পর্তুগাল ফুটবল ফেডারেশন। স্নিকো প্রযুক্তির মাধ্যমে গোলের সঠিক মালিক নির্ণয় করা হবে। এই ব্যবহার করে দেখলেই বিষয়টি স্পষ্ট হয়ে যাবে যে তাঁর মাথা ছুঁয়েই বল জালে জড়িয়েছে। কিন্তু সতীর্থর কৃতিত্ব 'কেড়ে নেওয়া'র প্রবণতার জন্য সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের শিকারও হতে হচ্ছে রোনাল্ডোকে। এবার দেখার পর্তুগিজ ফেডারেশনের দেওয়া 'প্রমাণে' রোনাল্ডোই সঠিক প্রমাণিত হন কিনা।লিখেছেন, ‘আমরা এখন বিশ্বকাপের শেষ ষোলোয়। দারুণ দলগত পারফরম্যান্স। শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে আমরা নিজেদের শক্তি ও মান দেখিয়েছি। আমরা লড়াইয়ে আছি এবং আমাদের স্বপ্নও বেঁচে আছে। এগিয়ে চলো পর্তুগাল।’

Mailing List