ভিয়েতনামের কাছেও হার ভারতের

ভিয়েতনামের কাছেও হার ভারতের
27 Sep 2022, 09:45 PM

ভিয়েতনামের কাছেও হার ভারতের

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: ফিফা ফ্রেন্ডলীর দ্বিতীয় ম্যাচেও জয় অধরা ভারতের । ভারতকে দাঁড়াতেই দিল না ভিয়েতনাম। ৩-০ গোলে ম্যাচ জিতল তারা।

 

খেলার শুরু থেকেই বোঝা যাচ্ছিল, ভারতের থেকে মাত্র কয়েক ধাপ উপরে থাকলেও ধারে-ভারে ভিয়েতনাম অনেকটাই শক্তিশালী। দুই প্রান্ত ধরে একের পর এক আক্রমণ তুলে আনছিল তারা। রক্ষণ সামলাতেই ব্যস্ত ছিল ভারত।

খেলার ১০ মিনিটেই এগিয়ে যায় ভিয়েতনাম। ফান ভ্যান ডিউক গোলটি করেন। কর্নার থেকে ভাসানো বল বিপন্মুক্ত করতে পারেননি গুরপ্রীত সিং সান্ধু। পেনাল্টি বক্সের ভিতরে বল ফান ভ্যান ডিউকের কাছে বল পৌঁছতেই তিনি বাঁ পায়ে শট করেন। গুরপ্রীতের হাতে লেগে বল ভারতের জালে জড়িয়ে যায়।

৪৯ মিনিটে ভ্যান টোয়ান ব্যবধান বাড়ান।

ভ্যান কুয়েত দলের হয়ে তৃতীয় গোলটি করেন।

এদিকে,

ফিফা অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের আগে ভারতীয় দলের এক্সপোজার ট্যুরের এটিই ছিল প্রথম ম্যাচ। সোমবার রাতে খেলা এই ম্যাচে ভারতের হয়ে একমাত্র গোলটি করেন সুধা তিরকে। ম্যাচের ৬২ মিনিটে ভারতের হয়ে গোলটি করেন তিনি।

 

এই ম্যাচে যেখানে সুইডেন অনূর্ধ্ব-১৭ মহিলা দলের হয়ে ইদা গ্রামফরস ম্যাচের চুয়াল্লিশ মিনিটে নিজের দলের হয়ে ও ম্যাচের প্রথম গোলটি করেন। দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করে সুইডেনের হয়ে ব্যবধান বাড়িয়ে নেনসারাহফ্রিগ্রেন। ম্যাচের ৫২ মিনিটেসারাহ গোলে সুইডেন ২-০ এগিয়ে যায়।এর দুই মিনিট পরেই সেলমাঅ্যাস্ট্রোমগোলকরে ব্যবধান ৩-০ করে সুইডেন

Mailing List