‘নতুন যাত্রা’ শুরু হতেই  সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিলেন শোভন  

‘নতুন যাত্রা’ শুরু হতেই  সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিলেন শোভন   
16 Jun 2021, 03:55 PM

‘নতুন যাত্রা’ শুরু হতেই  সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিলেন শোভন

 

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: একেই হয়ত বলে ‘অমর প্রেম’।

আজ, জামাইষষ্ঠির দিনে এক নতুন যাত্রা শুরু করলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং এবং তার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

বঙ্গ রাজনীতিতে শোভন-বৈশাখী জুটিকে নিয়ে চর্চা অনেকদিনের। এই দিন তা আরও এক নতুন মাত্রা যোগ করল।

বুধবার, সকালে , ফেসবুকে নিজের নামের মধ্যিখানে শোভনের নাম জুড়ে হইচই ফেলে দিয়েছেন বৈশাখী।

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইলে নাম বদলে লেখা হল 'বৈশাখী শোভন ব্যানার্জী'। শোভনের সঙ্গে এক ফ্রেমে ছবি আপলোড করে বৈশাখী লিখলেন, 'The journey from Me to We begins…'  (‘আমি থেকে আমাদের যাত্রা শুরু হল’)।

ফেসবুকে শোভনের নাম যুক্ত করা নিয়ে বৈশাখী জানান, শোভন চট্টোপাধ্যায়ের অনুমতি নিয়েই তাঁদের নামে যৌথ প্রোফাইল খোলা হয়েছে।

আর তারপরে?

এই সঙ্গে, নিজের সমস্ত সম্পত্তির উইল বৈশাখীর নামে করলেন শোভন।

বৈশাখী তার ফেসবুকে, শোভনের সঙ্গে নিজের ছবি দিয়ে ওই  লেখার পরেই যখন উত্তাল নেটমাধ্যম, সেই সময়ই কার্যত বোমা ফাটান  কলকাতার প্রাক্তন মহানাগরিক। জানিয়ে দেন,  নিজের সবকিছু বৈশাখীর নামে করে দিয়েছেন তিনি। শুধু তাই নয়, তাঁর অবর্তমানে বৈশাখী ওই সমস্ত সম্পত্তি পাবেন এমন নয়, এখন থেকেই তাঁর সমস্ত কিছুর অধিকারিণী বৈশাখী বলে জানিয়ে দেন শোভন। তিনি বলেন, “আমার স্থাবর অস্থাবর সম্পত্তির শুধু পাওয়ার অব অ্যাটর্নি নয়, সব কিছু লিখে দিয়েছি বৈশাখীকে। আমার অবর্তমানে নয়, এখন থেকেই সবকিছুর অধিকারিণী বৈশাখী।”

এদিন  শোভন চট্টোপাধ্যায়  বলেন,  “বেহালার যে বাড়ি, সেটা আমি বৈশাখীকে হস্তান্তর করেছি। তা ইতিমধ্যেই জানিয়েছি।” উল্লেখ্য, শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর স্ত্রীর বিবাহবিচ্ছেদের মামলা চলছে। এই প্রেক্ষিতে বৈশাখীকে নিজের সম্পত্তি যেভাবে দিলেন শোভন, তা উল্লেখযোগ্য বলে মনে করা হচ্ছে। তাহলে কি শোভন-বৈশাখীর সম্পর্ক কোনও নয়া মাত্রা পাচ্ছে?

অন্যদিকে, গোলপার্কে শোভনকে ফ্ল্যাট খালি করার হুঁশিয়ারি দিয়েছেন তাঁরই শ্যালক। সাতদিনের মধ্যে ওই ফ্ল্যাট খালি করতে বলা হয়েছে। তা না হলে মামলা রুজু করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন শোভনের শ্যালক। শোভনকে উচ্ছেদের নোটিশ পাঠানো হয়েছে। উল্লেখ্য, গোলপার্কের ওই ফ্ল্যাটে বৈশাখীর সঙ্গে থাকেন শোভন। ওই ফ্ল্যাটে বেআইনিভাবে শোভন-বৈশাখী রয়েছেন বলে আগেও সোচ্চার হয়েছিলেন তাঁর স্ত্রী, বর্তমানে বেহালা পশ্চিম কেন্দ্রের বিধায়ক,  রত্না চট্টোপাধ্যায়।

এদিন তারা ‘যুগল’ হিসেবে একসঙ্গে যাত্রা শুরু করলেন বলে জানানোর পরে অনেকেই  শোভন চট্টোপাধ্যায় এবং  বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করেছেন। তবে তাতে কোন আমল দিতে না চেয়ে তাঁরা বললেন (গাইলেন) ,  ‘ যা খুশি ওরা বলে বলুক, ওদের কথায় কি আসে যায়’।

Mailing List