পুরুলিয়ায় রেললাইনের পাশ থেকে আদিবাসী মহিলার মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য

27 Jun 2022, 06:30 PM

পুরুলিয়ায় রেললাইনের পাশ থেকে আদিবাসী মহিলার মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

 

দক্ষিণ পূর্ব রেলের আদ্রা ডিভিশনের আদ্রা-আসানসোল রেল পথে পুরুলিয়ার মুরাড্ডি স্টেশনের কাছে এক আদিবাসী মহিলার  মৃতদেহ দেখতে পান এলাকার বাসিন্দারা। এরপরই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। খবর দেওয়া হয় আদ্রা জিআরপিতে। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে আসে আদ্রা জিআরপি থানার পুলিশ। তারা দেহটি উদ্ধার করে জানায় মৃত মহিলার নাম চাঁদমণি হেমব্রম(২৫)। বাড়ি সাঁতুড়ি থানার ধুলুডি গ্রামে।

মৃতের স্বামী দূর্গাদাস হেমব্রম জানান, তার স্ত্রী চাঁদমণি হেমব্রম তার বাপের বাড়ি আদ্রা থেকে ফিরছিল। স্হানীয় লোকজনের কাছ থেকে খবর পান তাঁর স্ত্রীর মৃতদেহ মুরাড্ডি স্টেশনের অদূরে রেললাইনের পাশে পড়ে রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে দেখে ঘটনাটি সত্যি। এরপরই কি ভাবে তার স্ত্রীর মৃত্যু ঘটেছে তার সঠিক তদন্তের দাবি জানান মৃতের স্বামী দূর্গাদাস হেমব্রম। কিভাবে একজনের এমন মর্মান্তিক ঘটনা ঘটলো তা নিয়ে অবাক সকলেই। এটা কী খুন, আত্মহত্যা নাকি নিছক দুর্ঘটনা, তা নিয়ে তদন্তের দাবি জানিয়েছেন এলাকার মানুষও।

আদ্রা জিআরপি দেহটি উদ্ধার করে এদিনই পুরুলিয়াতে পাঠায় ময়নাতদন্তের জন্য। তারা জানিয়েছে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই মৃত্যুর আসল কারণ জানার যাবে।

Mailing List