পুরুলিয়ায় অবৈধ বালি কারবার ও জমি দুর্নীতির অভিযোগ তুলে অবস্থান-বিক্ষোভ বিজেপির

পুরুলিয়ায় অবৈধ বালি কারবার ও জমি দুর্নীতির অভিযোগ তুলে অবস্থান-বিক্ষোভ বিজেপির
28 Jul 2021, 06:55 PM

পুরুলিয়ায় অবৈধ বালি কারবার জমি দুর্নীতির অভিযোগ তুলে অবস্থান-বিক্ষোভ বিজেপির

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

শাসকদলের নেতাদের মদতে পুরুলিয়া জেলাজুড়ে দিনের পর দিন চলা অবৈধ বালি কারবার বন্ধের দাবি ও জমি দুর্নীতির অভিযোগ তুলে এবার পুরুলিয়া জেলা ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের মূল গেটের বাইরে অবস্থান-বিক্ষোভে সামিল হলো বিজেপি। বুধবার দিন জেলা বিজেপির নেতৃত্ববৃন্দ  অবস্থান-বিক্ষোভে শামিল হয়ে প্রতিবাদে সোচ্চার হন।

 

কার্যত শাসকদলের নেতাদের মদতে  অবৈধ বালি কারবার ও জমি দুর্নীতি চলছে জেলাজুড়ে। যেখানে নীরব দর্শক পুলিশ প্রশাসনের আধিকারিকেরাও। মূলত এমনই একের পর এক অভিযোগ তুলে এদিন তারা জেলা ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের মূল গেটের বাইরে বিজেপি অবস্থান বিক্ষোভে সামিল হয়। উপস্থিত ছিলেন পুরুলিয়া জেলা বিজেপির সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী সহ জেলা বিজেপি সম্পাদক আব্দুল আলীম আনসারী, জেলা বিজেপির যুব মোর্চার সভাপতি নীলোৎপল সিনহা, বিজেপির পুরুলিয়া শহর সভাপতি সত্যজিৎ অধিকারী, বিজেপির জেলা সভানেত্রী কাবেরী চ্যাটার্জী, দয়াময় চক্রবর্তী  সহ জেলা বিজেপির অন্যান্য নেতৃত্ববৃন্দ ও কর্মীরা।

 

এদিনের এই অবস্থান-বিক্ষোভে সামিল হয়ে  বিজেপির জেলা  সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী বলেন, ‘ পুরুলিয়া জেলাজুড়ে দিনের পর দিন শাসকদলের নেতাদেরর মদতে অবৈধ বালি কারবার ও জমি দুর্নীতি চলছে। তাই আমাদের এই অবস্থান-বিক্ষোভ। শাসকদলের নেতাদের মদতে চলা এই দুর্নীতি শীঘ্রই না বন্ধ হলে আগামীদিনে আমরা জেলার প্রতিটি ব্লকে আরও বৃহত্তর আন্দোলনে নামবো।‘

ads

Mailing List