রাজ্যে দৈনিক করোনা সংক্রমণে উন্নতি, কমল সক্রিয় রোগীর সংখ্যাও  

রাজ্যে দৈনিক করোনা সংক্রমণে উন্নতি, কমল সক্রিয় রোগীর সংখ্যাও   
27 Jan 2022, 08:45 PM

রাজ্যে দৈনিক করোনা সংক্রমণে উন্নতি, কমল সক্রিয় রোগীর সংখ্যাও

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন : রাজ্যে দৈনিক করোনা সংক্রমণে আরও  উন্নতি হল । সেই সংখ্যা কমে দাঁড়াল প্রায় ৩, ৬০০।  সেই সঙ্গেই  কমল সক্রিয় রোগীর সংখ্যাও । কিছুটা বেড়েছে সংক্রমণের হার।   তবে এই স্বস্তির মধ্যে কাঁটা হয়ে থাকছে করোনায় মৃত্যুর সংখ্যা।  এদিনও মৃত্যু হয়েছে ৩৬ জনের। এর মধ্যে ১৪জনই উত্তর ২৪ পরগনা জেলার। 

আগের দিনে রাজ্যে করোনা আক্রান্ত হয়েছিলেন ৪৯৬৯ জন। সুস্থ হন ১৭, ৭৩৪ জন, মৃত্যু হয় ৩৪ জনের। সংক্রমণের হার ছিল ৭.৩২ %।

বৃহস্পতিবার জানানো হয়, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩৬০৮ জন। এই  সময়ে সুস্থ হন ১৫, ২১৬ জন। রাজ্যে এখন সুস্থতার হার ৯৬.১৬%। এখন সক্রিয় করোনা রোগী ৫৫, ৭২৫ জন, এই সংখ্যা আগের দিনের তুলনায় ১১, ৬৪৪ কম।

এই সময়ে নমুনা পরীক্ষা হয় ৪০ হাজার ১৯ জনের। সংক্রমণের হার ৯.০২%।

গত ২৪ ঘন্টায় ৩৬ জনের মৃত্যু নিয়ে রাজ্যে মোট মারা গেলেন ২০, ৪৮১ জন।

উত্তর ২৪ পরগনায় ১৪ জনের মৃত্যু হয়েছে। কলকাতায় মৃত্যু হয়েছে ৮ জনের, দক্ষিণ ২৪ পরগনায় ৪ জন, নদিয়াতে ৩ জন মারা গিয়েছেন। উত্তর দিনাজপুরের মৃত্যু হয়েছে ২ জনের। এই সঙ্গেই আলিপুরদুয়ার , জলপাইগুড়ি, দক্ষিণ দিনাজপুর, মুর্শিদাবাদ এবং বাঁকুড়া জেলাতে ১ জন করে মারা গিয়েছেন।

গত ২৪ ঘন্টায় কলকাতায় ৪২৩ জন, উত্তর ২৪ পরগনায় ৫২৪ জন, দক্ষিণ ২৪ পরগনায় ৪১১ জন, হাওড়া জেলায় ১২২ জন, হুগলিতে ১৩৩ জন, পূর্ব বর্ধমান জেলায় ১৫০ জন, পশ্চিম বর্ধমান জেলাতে ১০০ জন, বীরভূমে ১৮২ জন, নদিয়াতে ২৩২ জন , মুর্শিদাবাদ জেলায় ৮৩ জন, মালদায় ৫৮ জন, উত্তর দিনাজপুরেও ১০০ জন, দক্ষিন দিনাজপুরের ১০৯ জন, জলপাইগুড়ি জেলায় ১৭১ জন, কালিম্পং জেলাতে ১৩ জন, আলিপুরদুয়ারে ৯১ জন, কোচবিহারে ১৫১ জন, দার্জিলিং জেলাতে ১০৪ জন কোভিড আক্রান্ত হয়েছেন।

এই সঙ্গেই করোনা আক্রান্ত বাঁকুড়ার ১২৮ জন, পুরুলিয়ার ৭৩ জন, ঝাড়গ্রামের ৬৯ জন, পূর্ব মেদিনীপুরের ৫০ জন , পশ্চিম মেদিনীপুরের ১৩১ জন।  

 

 

ads

Mailing List