জেনে নিন রাখিতে বোনকে কী উপহার দেবেন

জেনে নিন রাখিতে বোনকে কী উপহার দেবেন
01 Aug 2020, 06:10 PM

জেনে নিন রাখিতে বোনকে কী উপহার দেবেন

আনফোল্ড বাংলা প্রতিবেদন: করোনা আবহে ভাটা পড়েছে সব অনুষ্ঠানে। নতুন পোশাক, আড্ডা, পরিবার-বন্ধুদের সঙ্গে সাক্ষাত, আনন্দ সবই যেন বন্ধের পথে। এদিক, এসে চলেছে একের পর এক অনুষ্ঠান। রবিবার পার করলেই সোমবার রাখি উৎসব। প্রতিবছরই এই দিনের প্রস্তুতি চলে অনেক আগে থেকে। কিন্তু, এবার সকলের মনেই যেন একটা ভয় কাজ করছে। তবে, ভয়ের জন্য এত বছরের অনুষ্ঠান পালন হবে না তা তো হয় না। অন্তত, বোনের হাত থেকে রাখিটা তো পরতেই হবে। আর রাখি পরার সঙ্গে সঙ্গে বোনের মন জয় করতে তাকে ভালো উপহার তো দেওয়া মাস্ট। জেনে নিন কেমন উপহার দেবেন বোনকে।

১. দিতে পারেন ব্যাগ। শোল্ডার ব্যাগ বা স্লিং, কিংবা হ্যান্ড ব্যাগ সবই রয়েছে বোনের জন্য।তাই একটা সুন্দর স্টাইলিশ ব্যাগ তুলে দিন বোনের হাতে।

২. বাজেট কম থাকলে দিন কফি মাগ। অথবা কিনতে পারেন পছন্দ মতো কোনও শো পিস। ঘরে সাজিয়ে রাখলে সব সময় আপনার কথা মনে পড়বে। বোনের বয়স কম হলে, পেন সেট, কালার উপহার দিতে পারেন।

৩. কিনতে পারেন মেকআপ কি়ট। লিপস্টিক বেস্ট গিফট। অথবা কাজল, নেইলপলিশ, ফাউন্ডেশন, কমপ্যাক্ট রয়েছে সব অপশনই। 

৪. নতুন পোশাক সব সময়ই উপহার দেওয়া যায়। বোনের পছন্দ বুঝে কুর্তি, টপ, চুড়িদার কিনে রাখির উপহার দিতে পারেন।

৫. উপহার দিতে পারেন হেয়ার স্টাইলিং প্রোডাক্ট। যেমন, স্ট্রেটনার, রোলার, ক্রিমপা বা হেয়ার ড্রায়ার। এগুলো খুবই দরকারি জিনিস। আর বোনের মন জিততে চাইলে এর থেকে বেস্ট অপশন আর কী-ই বা হতে পারে।

Mailing List