"আমার গল্পে আমিই ভিলেন"- কেন একথা বললেন বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত?

09 Jun 2022, 06:37 PM

"আমার গল্পে আমিই ভিলেন"- কেন একথা বললেন বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত?

আনফোল্ড বাংলা প্রতিবেদন: বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত। 'দ্য বং গাই' তাঁরই কনটেন্ট। নিজের নানা ধরনের কনটেন্ট দিয়ে তিনি মানুষের মনের মধ্যে প্রবেশ করে ফেলেছেন। তাঁকে নিয়ে বেশ হইচই হয় সব জায়গায়। তিনি এখন বাংলার অন্যতম 'ক্রেজ'। 

দেব, নুসরতের মতো বাংলার তারকা, আলিয়া ভাট-বরুণ ধাওয়ানের মতো বলিউডের তারকারাও তাঁর সাফল্যকে কদর করেন। কিরণের প্রেম জীবন কেমন, প্রেমে পড়ে তিনি কী কী করেছিলেন- এসব তিনি নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানকে। নুসরত তাঁর শো 'ইস্ক উইথ নুসরত'-এ আমন্ত্রণ জানিয়েছিলেন বং গাইকে।

মহিলাদের মন ভেঙেছিলেন কিরণ। জানিয়েছিলেন নিজের মুখেই। বলেছিলেন, "গল্পে আমিই ভিলেন। অনেকের মন ভেঙেছি আমি। কিন্তু আমারও মন ভেঙেছে। কলেজে পড়তাম তখন। ব্রেকআপ হয়েছিল। 'রকস্টার' সিনেমায় রণবীর কাপুরের মতো দুঃখে সিঙ্গাড়া খাচ্ছিলাম। ভাবছিলাম, আমার তো কষ্ট পাওয়া উচিত। কিন্তু মন থেকে কষ্টটা হচ্ছিল না কিছুতেই। বন্ধুরা বল, 'তোর ব্রেকআপ হয়েছে ভাই, কষ্ট পা'… ব্যাপারটাকে নিয়ে এখনও আমার অনুশোচনা আছে। কলেজে যাইনি দু'দিন। বাড়িতে বসে সিনেমা দেখেছিলাম। বন্ধুরা জিজ্ঞেস করেছিল কলেজ যাচ্ছি না কেন। আমি বলেছিলাম, 'ব্রেকআপ তো, কষ্ট ভাই…'। ব্যাপারটাকে নিয়ে আমি আজও অনুতপ্ত খুবই। তাই বলতে চাই আমার গল্পে আমিই ভিলেন।"

Mailing List