ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগে গ্রেফতার স্বামী, চাঞ্চল্য সাঁওতালডিহিতে

ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগে গ্রেফতার স্বামী, চাঞ্চল্য সাঁওতালডিহিতে
17 May 2022, 05:35 PM

ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগে গ্রেফতার স্বামী, চাঞ্চল্য সাঁওতালডিহিতে

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

 

ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন করার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল পুরুলিয়ার সাঁওতালডিহি থানার বি সি ডাব্লু পুলিশ ফাঁড়ির অধীন কামারগোড়া গ্রামে। খুন হওয়া মৃত ঐ মহিলার নাম শম্পা মাজি (২৯)। পুলিশ মৃত ঐ মহিলার স্বামী রতন মাজীকে গ্রেফতার  করেছে। ধৃত রতন মাজি পেশায় একজন গাড়ি চালক। মঙ্গলবার তাকে রঘুনাথপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাকে দুদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

জানা যায়,বছর দশ আগে ঝাড়খন্ডের বোকারো জেলার শিয়ালজুড়ি এলাকার গন্ধারবডি গ্রামের বাসিন্দারা শান্তি মাজির মেয়ের সঙ্গে পুরুলিয়ার রঘুনাথপুর ২নম্বর ব্লকের অন্তর্গত কামরাগোড়া গ্রামের যুবক রতন মাজির বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকেই শম্পার উপর মানসিক ও শারীরিক অত্যাচার চালাত তার স্বামী এমনি পুলিশের কাছে অভিযোগ করেছেন মৃত মহিলার বাবা শান্তি মাজি।

তিনি অভিযোগে পুলিশকে জানিয়েছেন, সোমবার দুপুরে তার জামাই রতন মাজি ধারালো অস্ত্র (কুড়ুল) দিয়ে তার মেয়ের মাথায় একাধিক কোপ মারলে সে রক্তাক্ত অবস্হায় মাটিতে লুটিয়ে পড়ে। চিৎকার চেঁচামিছি শুনে পাড়া প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে নিয়ে যায় স্হানীয় চেলিয়ামার বাঁন্দা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। তার অবস্হা সংকটজনক হওয়ায় সেখান থেকে ঐ হাসপাতালের ডাক্তারেরা তাকে পুরুলিয়া দেবেন মাহাত সদর হাসপাতালে স্থানান্তরিত করেন। কিছুক্ষণের মধ্যেই তার ঐ হাসপাতালে মৃত্যু হয়। খবর পেয়েই সোমবার  দুপুরেই ছুটে আসে মৃত মহিলার বাবা শান্তি মাজি। সোমবার সন্ধ্যার দিকে বিসিডাব্লু পুলিশ ফাঁড়িতে সে লিখিত অভিযোগ করেন জামাই রতন মাজির নামে। সেই অভিযোগের ভিত্তিতেই সোমবার রাতে পুলিশ মৃত মহিলার স্বামী রতন মাজীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।মঙ্গলবার তাকে রঘুনাথপুর মহকুমা আদালতে তোলে পুলিশ। ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

ads

Mailing List