কেমন আছেন মহেন্দ্র সিং ধোনির বাবা-মা?

কেমন আছেন মহেন্দ্র সিং ধোনির বাবা-মা?
22 Apr 2021, 08:25 PM

কেমন আছেন মহেন্দ্র সিং ধোনির বাবা-মা?

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : গতকাল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মাঠে নামার আগে খারাপ খবরটি পেয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। কার্তিকদের বিরুদ্ধে ম্যাচের দিন সকালেই ধোনি জানতে পেরেছিলেন, তাঁর বাবা পান সিং এবং মা দেবকী দেবী করোনায় আক্রান্ত হয়েছেন।রাঁচির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁরা।এই খবর প্রকাশ্যে আসতেই ধোনি অনুরাগীরা তাঁর বাবা-মায়ের সুস্থতা কামনা করে টুইট করতে থাকেন। ম্যাচ শেষে ধোনি অবশ্য নিজের বাবা-মায়ের স্বাস্থ্য নিয়ে কিছুই বলেননি।

তবে ধোনির বাবা-মায়ের স্বাস্থ্যের খবর জানিয়েছেন চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং। ফ্লেমিং জানিয়েছেন,অনুশীলন কিংবা সাজঘরে কোনও জায়গায়তেই ক্রিকেটারদের মধ্যে বেশি কিছু কথা হয়নি। পাশাপাশি ফ্লেমিং জানিয়েছেন,ধোনির পরিবারের পাশে থাকার মতো ব্যবস্থা ইতিমধ্যেই ম্যানেজমেন্টের তরফ থেকে করা হয়েছে। ফ্লেমিং এর সাথেই যোগ করেছেন, "এম এস-এর সঙ্গে এই বিষয়ে আমার কথা হয়েছে। পুরো পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রনে রয়েছেই বলে ও জানিয়েছে।তবে আরও কিছুদিন ওর বাবা-মাকে পর্যবেক্ষনে রাখা হবে।"

আইপিএল খেলার জন্য মুম্বইতে জৈব সুরক্ষা বলয়ে রয়েছেন ধোনি।তাই বলয় ছেড়ে বেরিয়ে তিনি কোনও ভাবেই পরিবারের কাছে যেতে পারবেন না। যদিও বাবা-মায়ের করোনায় আক্রান্ত হওয়ার খবর আখেরে কোনও প্রভাব ফেলতে পারেনি মাঠে ধোনির উপর। মাঠে তিনি খুব ঠান্ডা মাথায় নাইট রাইডার্সের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব সামলেছেন।শুধু দলকে নেতৃত্ব দেওয়াই নয়, চারে ব্যাট করতে নেমে চার, ছক্কাও হাঁকিয়েছিলেন তিনি।

Mailing List