Jacqueline Fernandez - ৫২ লক্ষ টাকার ঘোড়া, ৯ লক্ষ টাকার বিড়াল‌ সহ ১০ কোটির উপহার! তদন্তের মুখে জ্যাকলিন ফার্নান্ডেজ

Jacqueline Fernandez - ৫২ লক্ষ টাকার ঘোড়া, ৯ লক্ষ টাকার বিড়াল‌ সহ ১০ কোটির উপহার! তদন্তের মুখে জ্যাকলিন ফার্নান্ডেজ
05 Dec 2021, 09:30 PM

৫২ লক্ষ টাকার ঘোড়া, ৯ লক্ষ টাকার বিড়াল‌ সহ ১০ কোটির উপহার! তদন্তের মুখে জ্যাকলিন ফার্নান্ডেজ

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: প্রতারক সুকেশ চন্দ্রশেখরের জন্য বিপাকে পড়লেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ? এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের পক্ষ থেকে ইতিমধ্যেই সুকেশের বিরুদ্ধে চার্জশিট পেশ করা হয়েছে। এই মুহূর্তে দিল্লির রোহিণী জেলে বন্দি রয়েছেন চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি বিভিন্ন আর্থিক তছরুপের মামলায় জড়িয়ে তার নাম।

ইডির অভিযোগ, জ্যাকলিনকে প্রায় ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন সুকেশ। তার মধ্যে রয়েছে ৫২ লক্ষ টাকার একটি ঘোড়া এবং ৯ লক্ষের একটি পার্সিয়ান বিড়াল। সূত্রের খবর, তিহার জেলে বন্দি থাকা অবস্থাতেই সুকেশ এক ব্যবসায়ীর স্ত্রীর কাছ থেকে ২০০ কোটি টাকা তোলা আদায় করে বলেও ইডি চার্জশিটে জানানো হয়েছে। কিছুদিন আগেই জ্যাকলিনের সঙ্গে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে, যা গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে তোলা হয়েছে বলেই ধারণা করা হয়েছে। তখন অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর।

 

ইডির দাবি, ওই সময় চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয়েছে জ্যাকলিন ও চন্দ্রশেখরের। অভিযোগ ওঠে, সুকেশের হাতে যে আইফোন ১২ রয়েছে, তা দিয়েই তিনি ইজরায়েলের সিমকার্ডের সাহায্যে প্রতারণা করেছিলেন। জ্যাকলিন ছাড়াও নোরা ফতেহির নামও উল্লেখ রয়েছে চার্জশিটে। নোরাকে একটি দামি গাড়ি উপহার দিয়েছেন সুকেশ।

 

ফলে দুবাই যাওয়া আটকে গেল তাঁর। সূত্রের খবর, রবিবার একটি অনুষ্ঠানে যোগ দিতে দুবাই যাচ্ছিলেন জ্যাকলিন। কিন্তু ইডি তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করায় তাঁর বিদেশ যাত্রা আটকে গিয়েছে।

ads

Mailing List