স্বামীর চাকরি করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মহিলার সঙ্গে সহবাস, অশ্লীল ছবি ফেসবুকে ভাইরাল করার হুমকি

স্বামীর চাকরি করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মহিলার সঙ্গে সহবাস, অশ্লীল ছবি ফেসবুকে ভাইরাল করার হুমকি
27 Apr 2022, 10:00 AM

স্বামীর চাকরি করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মহিলার সঙ্গে সহবাস, অশ্লীল ছবি ফেসবুকে ভাইরাল করার হুমকি

 

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান

 

স্বামীর চাকরি করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মহিলার সঙ্গে সহবাস ও তার অশ্লীল ছবি ফেসবুকে ভাইরাল করার হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হল এক যুবক। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম রামচন্দ্র দাস। তার বাড়ি বর্ধমান শহরের বড়নীলপুর এলাকায় । বর্ধমান থানার পুলিশ সোমবার রাতে বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করে। মঙ্গলবার ধৃতকে পেশ করা হয় বর্ধমান আদালতে। বিচারক ধৃতের ৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

 

পুলিশ জানিয়েছে, বর্ধমান শহরের ৫ নম্বর ইছলাবাদ এলাকায় ওই মহিলার বাড়ি। তিনি শহরের একটি বিউটি পার্লারে কাজ করেন। সেখানেই তাঁর সঙ্গে রামচন্দ্রের পরিচয় হয়। রামচন্দ্র নিজেকে শক্তিগড়ের বামবটতলার একটি বেসরকারি হাসপাতালের কর্মী বলে মহিলার কাছে পরিচয় দেয়। পরে মহিলার স্বামীকে সুপার ভাইজারের কাজ করে দেওয়ার আশ্বাস দিয়ে রামচন্দ্র ৪০ হাজার টাকা নেয় মহিলার কাছ থেকে। তারপর সে গত বছরের জুলাই মাসে মহিলার স্বামীকে হুগলির বেগমপুরে কাজের জন্য পাঠায়। স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে মহিলাকে নিজের বাড়িতে ডেকে পাঠায় রামচন্দ্র। মহিলা সেখাণে গেলে যুবক রামচন্দ্র জোর করে তাঁর সঙ্গে সহবাস করে এমনকি সেইসব মুহূের্তর  ছবিও সে মোবাইলে তুলে রাখে বলে অভিযোগ। এরপর স্বামীকে বিভিন্ন জায়গায় কাজে পাঠিয়ে রামচন্দ্র তার বাড়িতে মহিলাকে ডেকে পাঠাত। মহিলাকে সহবাসে বাধ্য করত।

 

এতকিছুর পরেও স্বামীর চাকরি না হওয়ায় মহিলা টাকা ফেরত চান। এতে ক্ষিপ্ত হয়ে রামচন্দ্র তাঁর মোবাইলে তুলে রাখা অশ্লীল ছবি মহিলার আত্মীয়দের হোয়াটসঅ্যাপে পাঠিয়ে দেয়। কোথাও অভিযোগ জানালে ফেসবুকে আপত্তিকর ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় সে। বাধ্য হয়ে সোমবার মহিলা নিজেই বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে প্রতারণা, ধর্ষণ ও তথ্য প্রযুক্তি অ্যাক্টের ৬৭ ধারায় মামলা রুজু করেছে থানা। অভিযুক্তের মোবাইলটি বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ বর্ধমান মেডিক্যাল কলেজের ফরেন্সিক স্টেট মেডিসিন বিভাগে মহিলার মেডিকেল পরীক্ষাও করিয়েছে।

ads

Mailing List