সকলের নজর কাড়তে ট্রাই করুন এই তিন হেয়ার স্টাইল

সকলের নজর কাড়তে ট্রাই করুন এই তিন হেয়ার স্টাইল
30 Oct 2020, 02:46 PM

সকলের নজর কাড়তে ট্রাই করুন এই তিন হেয়ার স্টাইল


আনফোল্ড বাংলা প্রতিবেদন: বিকেলে বন্ধুর বাড়ি লক্ষ্মী পুজোর নিমন্ত্রণ। অনেকদিন পর সকলের সঙ্গে দেখা হবে। তাই সাজগোজের প্রস্তুতি নেওয়া শেষ। কী পরবেন, কোন অ্যাকসেশরিজ নেবেন সব ঠিক করে ফেলেছেন। তবে, কেমন ভাবে চুল বাঁধবেন ভেবে দেখলেন? রইল কটি হেয়ার স্টাইলিং টিপস।
১) মেসি রোলড পাফ উইথ হাই পনিটেইল
এর জন্য সবার প্রথমে মাথার সামনের অংশের চুলটাকে কয়েকটা সেকশনে ভাগ করে নিন, তারপর প্রত্যেকটা সেকশনকে দড়ির মতো করে পাকিয়ে নিয়ে মাথার ওপর পাফ করে নিন। এবার মাথার দুদিকের দুটি চুল সেকশন করে নিন। বাকি অংশের চুলটা একসঙ্গে একটা পনিটেল বেঁধে। এরপর বাকি দুপাশের অংশদুটিকে পনিটেলের ওপর দিয়ে সাইড ক্লিপ আটকে নিন। ব্যাস আপনার মেসি হাই পনি রেডি।


২) সাইড ব্রেইড উইথ পাফ
সবার প্রথমে মাথার সামনের অংশের চুলটা একসঙ্গে করে নিয়ে ‘V’ আকারে চুলটা ভাগ করে এক জায়গায় করে নিন। এবার ওই চুলটা ব্যাকব্রাশ করে একটু ভলিউম দিয়ে নিন। মুখের দুপাশ থেকে দুটো লক্স ছেড়ে বাকি অংশের চুলটা নিয়ে সাইড বিনুনি বানিয়ে নিতে পারেন। বিনুনি করার পর সেটাকে হাত দিয়ে একটু খুলে খুলে দিতে পারেন, এতে চুলে আরও ভলিউম দেখাবে। সবার শেষে হেয়ার সেটিং স্প্রে অ্যাপ্লাই করে নিতে পারেন। মিডিয়াম টু লং লেন্থ চুলে এই হেয়ার স্টাইল খুবই মানানসই।
৩) ওয়ান সাইডেড রোল
মাথার সামনের অংশ থেকে বেশ অনেকখানি চুল নিয়ে সেকশন করে টুইস্ট করে নিয়ে ডানদিকে পিন করে নিন। এবার বাঁদিক থেকে আরও একটু সেকশন চুল নিয়ে আগে পিন করে নেওয়া অংশের পাশে এনে আবারও ওই অংশটা পিন করে নিন।

Mailing List