প্লে অফে পৌঁছেও অস্বস্তিতে গুজরাট, কী বলছেন হার্দিক

প্লে অফে পৌঁছেও অস্বস্তিতে গুজরাট, কী বলছেন হার্দিক
20 May 2022, 01:15 PM

প্লে অফে পৌঁছেও অস্বস্তিতে গুজরাট, কী বলছেন হার্দিক

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: আরসিবি ম্যাচে অভব্য আচরেনর জের। শাস্তি পেলেন ম্যাথু ওয়েড। তার ম্যাচ ফি কাচা গেল। ঘটনার সূত্রপাত ২০২২ আইপিএল-এর৬৭তম ম্যাচে ওয়াংখেড়েতে। গুজরাটের ইনিংসের ৫.২ ওভারে ম্যাক্সওয়েলের বলে আউট হন ওয়েড। ব্যাটসম্যানের মনে হয় যে বল তাঁর ব্যাটের কানায় লেগেছে। তিনি সঙ্গে সঙ্গে রিভিউ নেন। তবে টেলিভিশন রিপ্লেতে ব্যাটে বা গ্লাভসে বল লাগার কোনও প্রমাণ মেলেনি।আলট্রা এজ টেকনলজিতেও কোনও কিছু ধরা পড়েনি। বল ট্র্যাকিংয়ে স্টাম্পে লাগার ইঙ্গিত মেলায় স্বাভাবিকভাবেই সিদ্ধান্ত ওয়েডের বিরুদ্ধে যায়। ওয়েডকে আউট ঘোষণা করা হয়। তবে আম্পায়ারের সিদ্ধান্তে খুশি হতে পারেননি ওয়েড। তিনি ক্ষু্ব্ধ হয়ে মাঠ ছাড়েন।

ম্যাচের দ্বিতীয় পর্বে অদ্ভুত ঘটনার সাক্ষী থাকল আইপিএল। ঋদ্ধিমান সাহা নন, উইকেটকিপারের ভূমিকায় দেখা গেল ম্যাথু ওয়েডকে। গুজরাটের তারকা ওপেনার ফিল্ডিং করতেই নামলেন না।

ম্যাচের শেষে গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া জানিয়ে দিলেন ঋদ্ধিমানের হ্যামস্ট্রিংয়ে সমস্যা হয়েছে। সেই কারণে উইকেটকিপিং ও বটেই মাঠেই নামলেন না বঙ্গ তারকা। ঋদ্ধিমানের বদলে পরিবর্ত ফিল্ডার হিসাবে নামলেন জয়ন্ত যাদব।আরসিবির বিরুদ্ধে ম্যাচ হারের পর গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া জানিয়েছেন যে তার দল বড় স্কোর করতে পারেনি। ম্যাক্সওয়েল ভাল খেলেছেন। প্লে অফের দৌড়ে এমনটা হওয়া উচিৎ নয়। তিনি বলেন, "আমরা সাধারণ স্কোর করেছি। বল থেমে থেমে আসছিল, আমার মনে হয়েছিল যে ১৬৮ রান ভাল স্কোর। আমরা ভাবছিলাম স্লো গতির বল করব, গতি পরিবর্তন করলে ভাল হবে, কিন্তু আমরা সফল হতে পারিনি।

ads

Mailing List