ইশান্তের মাইলস্টোন ম্যাচে গার্ড অফ অনার কোহলিদের

ইশান্তের মাইলস্টোন ম্যাচে গার্ড অফ অনার কোহলিদের
24 Feb 2021, 09:00 PM

ইশান্তের মাইলস্টোন ম্যাচে গার্ড অফ অনার কোহলিদের

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : মোতেরায় এদিন কেরিয়ারের ১০০ তম টেস্ট ম্যাচ খেলতে নেমেছিলেন ভারতের তারকা পেসার ইশান্ত শর্মা৷মাইলস্টোন ম্যাচে নামার আগে ইশান্তকে সংবর্ধনা জানানো হয় গুজরাট ক্রিকেট সংস্থা এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে।ভারতের এই তারকা পেসারকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ যেমন সংবর্ধনা দেন৷ তেমনই রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ তাঁর হাতে মাইলস্টোন ম্যাচ খেলার বিশেষ স্মারক তুলে দেন।

চতুর্থ ভারতীয় বোলার এবং দ্বিতীয় ভারতীয় পেসার হিসেবে ভারতের হয়ে ১০০ টি টেস্ট ম্যাচ খেলার এই কৃতিত্ব অর্জন করলেন ইশান্ত। একমাত্র জোরে বোলার হিসেবে তাঁর আগে এই ১০০ ম্যাচ খেলার তালিকায় রয়েছেন একমাত্র কপিল দেব। তবে বোলার হিসেবে কপিল দেব ছাড়াও এই এলিট তালিকায় রয়েছেন কিংবদন্তি তারকা স্পিনার অনিল কুম্বলে এবং হরভজন সিংহ। কুম্বলে ভারতের হয়ে ১৩২ টি টেস্ট ম্যাচ খেলেছিলেন। হরভজন নিজের ক্রিকেট কেরিয়ারে ১০৩ টি টেস্ট ম্যাচ খেলেছেন।

ইশান্তকে স্মারক তুলে দেওয়ার পুরো ভিডিয়োটি ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়।ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্যই এই ভিডিয়ো পোস্ট করা হয়।শুধু বিসিসিআই নয়। আইসিসি-এর তরফ থেকেও ইশান্তকে ছবি দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। মাইলস্টোন ম্যাচ শুরুর আগে এই তারকা পেসারকে গার্ড অফ অনার দিতে দেখা যায় বিরাটদেরও। কেরিয়ারের ১০০ তম ম্যাচের প্রথম ইনিংসে ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান সিবলিকে শূন্য রানে প্যাভিলিয়নে ফেরত পাঠান ইশান্ত৷ ফলে ইশান্ত শর্মা যে নিজের মাইলস্টোন ম্যাচটিকে যে স্মরণীয় করে রাখবেন,তা বলার অপেক্ষা রাখে না।

Mailing List