দুরন্ত বোলিং অক্ষর পাটেলের,প্রথম ইনিংসে ১১২ রানে অল-আউট ইংল্যান্ড দল

দুরন্ত বোলিং অক্ষর পাটেলের,প্রথম ইনিংসে ১১২ রানে অল-আউট ইংল্যান্ড দল
24 Feb 2021, 08:15 PM

দুরন্ত বোলিং অক্ষর পাটেলের,প্রথম ইনিংসে ১১২ রানে অল-আউট ইংল্যান্ড দল

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : নিজের ঘরের মাঠ আমদাবাদে বল হাতে ঝড় তুলে দিলেন অক্ষর পাটেল। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে ২১.৪ ওভার বল করে মাত্র ৩৮ রান খরচ করে ৬ উইকেট তুলে নিয়েছেন অক্ষর পাটেল৷ তাঁর এই অনবদ্য বোলিংয়ের সৌজন্যেই ১১২ রানে অল-আউট হয়ে যায় ইংল্যান্ড ক্রিকেট দল।

মোতেরায় প্রথম ইনিংসে ৬ উইকেট তুলে নিয়ে অনন্য রেকর্ডও গড়ে ফেললেন অক্ষর পাটেল। ছুঁয়ে ফেললেন মহম্মদ নিসার এবং নরেন্দ্র হিরওয়ানিকে।এর আগে নিজেদের টেস্ট কেরিয়ারের শুরুর দুই টেস্টে ৫ উইকেট নেওয়ার নজির গড়েছিলেন তাঁরা। এবার তৃতীয় ভারতীয় বোলার হিসেবে প্রথম দুই টেস্টে ৫ উইকেট নেওয়ার রেকর্ড গড়লেন অক্ষর প্যাটেল।চেন্নাইয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে নিজের অভিষেক টেস্টের প্রথম ইনিংসে ৫ উইকেট না তুলতে পারলেও দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট পেয়েছিলেন অক্ষর পাটেল।

এদিন অবশ্য টসে জিতে প্রথমে ব্যাটিং করতে নামেন রুটরা৷ জে ক্রাউলি দুরন্ত ব্যাটিং করেন।তিনি ৮৪ বলে ৫৩ রান করে আউট হন।যদিও ক্রাউলি ছাড়া ইংল্যান্ডের অন্য কোনও ব্যাটসম্যান খুব একটা বেশি রান পাননি।সিবলি এবং ব্যারিস্টো রানের খাতা না খুলেই প্যাভিলিয়নে ফিরে যান।ইংল্যান্ড অধিনায়ক জো রুট ক্রিজে টিকে থেকে ৩৭ বলে ১৭ রান করে রবিচন্দ্রন অশ্বিনের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন। শেষ পর্যন্ত ৪৮.৪ ওভারেই মাত্র ১১২ রান করেই অল-আউট হয়ে যায় ইংল্যান্ড ক্রিকেট দল।অক্ষর ছাড়াও অশ্বিন ৩ টি উইকেট এবং ইশান্ত শর্মা ১ টি উইকেট পেয়েছেন।

Mailing List