জমকালো সমাপ্তি অনুষ্ঠান, বদলে গেল আইপিএল ফাইনালের সময়  

জমকালো সমাপ্তি অনুষ্ঠান, বদলে গেল আইপিএল ফাইনালের সময়   
19 May 2022, 11:05 PM

জমকালো সমাপ্তি অনুষ্ঠান, বদলে গেল আইপিএল ফাইনালের সময়

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: শেষ মুহূর্তে বদলে গেলো আইপিএল-২০২২ ফাইনালের সময়সূচী। পূর্ব নির্ধারিত সূচী অনুযায়ী ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট থেকে। তার পরিবর্তে আমেদাবাদে ফাইনাল শুরু হবে রাত আটটা থেকে। বেশ বড় করেই অনুষ্ঠান হওয়ার কথা। বিসিসিআই-র একটি সূত্র বলেছে, "৪০ মিনিটের সমাপনী অনুষ্ঠানের কারণে আইপিএল ফাইনাল ম্যাচের শুরুটা কিছুটা পিছিয়ে রাত ৮টায় করা হবে। কোভিডের কারণে ২০১৯ সালের পর এই প্রথমবার আইপিএলের সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।পারফর্ম করতে পারেন রণবীর সিং।

বোর্ডের এক সূত্রের খবর অনুযায়ী, ২৯ মে ফাইনালে বলিউডের তারকার থাকার কথা।ভারতীয় ক্রিকেটের সাত দশকের যে যাত্রা, তা তুলে ধরা হবে এই অনুষ্ঠানে। এই অনুষ্ঠানের জন্যই কিছু দিন আগে দরপত্র ছেড়ে ছিল বোর্ড। এছাড়াও থাকতে পারেন এআর রহমান। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। জানা গিয়েছে, ভারতীয় ক্রিকেটের সাত দশকের যাত্রা তুলে ধরা হবে সমাপ্তি অনুষ্ঠানে। সন্ধে সাতটায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা। সেই কারণেই ম্যাচের সময় আধ ঘন্টা পিছিয়ে দেওয়া হয়েছে।তবে এই মরশুমে ফাইনাল শুরু হবে সেই আটটা থেকেই।

বিসিসিআই সূত্রে খবর, ৬ টা ৩০ মিনিটে শুরু হবে আইপিএলের সমাপ্তি অনুষ্ঠান। ৫০ মিনিট ধরে এই জমকালো অনুষ্ঠান চলবে। ৭ টা ২০ তে শেষ হবে। ঠিক ৭ টা ৩০ মিনিটে টস হবে এবং ৮ টার সময় আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেতাব জয়ের লড়াইয়ে মাঠে নামবে ফাইনালিস্টরা।

ads

Mailing List