ভগবান তাঁর ‘ব্রা’ এর সাইজ নেন! অভিনেত্রী শ্বেতা তিওয়ারি কেন এমন মন্তব্য করলেন?

ভগবান তাঁর ‘ব্রা’ এর সাইজ নেন! অভিনেত্রী শ্বেতা তিওয়ারি কেন এমন মন্তব্য করলেন?
28 Jan 2022, 10:00 PM

ভগবান তাঁর ‘ব্রা’ এর সাইজ নেন! অভিনেত্রী শ্বেতা তিওয়ারি কেন এমন মন্তব্য করলেন?

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শ্বেতা অভিনীত ওয়েব সিরিজ 'স্টপার'। সিরিজে শ্বেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রোহিত রায়, দিগাঙ্গনা সূর্যবংশী ও সৌরভ রাজ জৈন। এখন চলছে সিরিজের জোরদার প্রমোশন পর্ব। মধ্যপ্রদেশের ভোপালে সদ্যই সিরিজের এক সাংবাদিক সম্মেলনে আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন শ্বেতা সহ সিরিজের অন্যান্য কলাকুশলীরাও।

সৌরভ মহাভারত ধারাবাহিকে শ্রীকৃষ্ণের ভূমিকায় অভিনয় করতেন। নতুন এই ওয়েব সিরিজে পর্দার কৃষ্ণ ব্রা-এর দর্জির চরিত্রে অভিনয় করেছেন তিনি। সেই সূত্রেই ঠাট্টা করে শ্বেতা মন্তব্য করে বলেন, সৌরভের সঙ্গে অভিনয় করতে গিয়ে একটি দৃশ্যে তাঁর মনে হয়েছে, ভগবান যেন তাঁর ব্রা-এর সাইজ নিচ্ছেন। অভিনেত্রীর এই মন্তব্য মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

অন্তর্বাসের বিষয়ে কথা বলতে গিয়ে ভগবানের নাম জড়িয়ে ফেলার কারণে শুধু নেটজনতা নয়,মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রের তোপের মুখে পড়েছেন শ্বেতা। ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে ভোপালের শ্যামালা হিলস থানায় মামলা দায়ের হয়েছে। নরোত্তম মিশ্র পুলিশকে শ্বেতা তিওয়ারির মন্তব্য তদন্ত করে ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন। নরোত্তম জানিয়েছেন, তিনি এটি শুনেছেন এবং এর তীব্র নিন্দা জানান। ভোপালের পুলিস কমিশনারকে এটির তদন্ত করে ২৪ ঘন্টার মধ্যে রিপোর্ট দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এর পর এই বিষয়ে কী ব্যবস্থা নেওয়া যায় সেটি তিনি দেখবেন। শ্বেতা 'কসৌটি জিন্দেগি কে'-তে প্রেরণা চরিত্রে অভিনয় করে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন। তাঁকে শেষ দেখা গিয়েছিল খতরোঁ কে খিলাড়ি রিয়ালিটি শোয়ে। তিনি অর্জুন বিজলানি, দিব্যাঙ্কা ত্রিপাঠি,বরুণ সুদ এবং বিশাল আদিত্য সিংয়ের সঙ্গে টপ ফাইভে ছিলেন।

ads

Mailing List