ঘাটালে চোলাই ঠেকে অভিযান, গ্রেফতার ২, উদ্ধার মদ তৈরির সরঞ্জাম

ঘাটালে চোলাই ঠেকে অভিযান, গ্রেফতার ২, উদ্ধার মদ তৈরির সরঞ্জাম
27 Oct 2021, 06:05 PM

ঘাটালে চোলাই ঠেকে অভিযান, গ্রেফতার ২, উদ্ধার মদ তৈরির সরঞ্জাম

 

শুভ চক্রবর্তী, ঘাটাল

 

ভোর রাত থেকে চোলাই ঠেকে অভিযানে গ্রেফতার হল ২জন। বাজেয়াপ্ত হয়েছে কাঁচামাল ও চোলাই মদ তৈরীর বিভিন্ন সরঞ্জাম। বুধবার ভোর চারটে থেকে ঘাটাল থানার মনসুকা, হরিশপুর, মনোহরপুর বেলতলায় সহ বেশকয়েকটি এলাকায় অভিযানে নামে মহকুমাশাসক সুমন বিশ্বাস এর নেতৃত্বে একটি টিম। ভোর রাতে হঠাৎ অভিযানের কারণে হাতেনাতে ধরা পড়ে বেআইনি মদ ব্যবসায়ীরা।

আবগারী দপ্তরের ডেপুটি এক্সাইস কালেক্টর সুপ্রজিত হীরা জানান, চোলাই কারবার চলে এমন বেশকিছু এলাকা আমাদের নজরে ছিল। এদিন ভোর রাতে চোলাই মদের ঠেকে আচমকা  অভিযান চালিয়ে প্রচুর পরিমাণে ফারমেন্টেড ওয়াশ ও চোলাই মদ নষ্ট করা হয়েছে। এবং চোলাই মদ তৈরীর বিভিন্ন সরঞ্জাম বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশের সহযোগিতায় মনসুকা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে ২ব্যক্তিকে।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই মনসুকার বিভিন্ন এলাকায় প্রমিলা বাহিনী চোলাই মদের ঠেকে ভাঙচুর চালায়। তাদের অভিযোগ ছিল উঠতি যুবকরা ক্রমশই নেশায় আসক্ত হয়ে পড়েছিল। নিত্যদিন সংসারে ঝামেলা লেগেই থাকে ফলে অতিষ্ঠ হয়ে তারা প্রশাসনের পদক্ষেপের আগেই নিজেরাই চোলাই মদের ঠেক উচ্ছেদ করতে নেমে পড়ে। এই ঘটনার পর থেকেই আবগারি দপ্তর ও পুলিশ প্রশাসন কড়া পদক্ষেপ নিতে শুরু করে। প্রশাসন সূত্রে জানানো হয়েছে এই ধরনের বিশেষ অভিযান লাগাতার চলবে।

ads

Mailing List