অন্ডালে দামোদরে তলিয়ে গেল চার যুবক

অন্ডালে দামোদরে তলিয়ে গেল চার যুবক
27 Jul 2020, 03:27 PM

অন্ডালে দামোদরে তলিয়ে গেল চার যুবক

আনফোল্ড বাংলা প্রতিবেদন, পশ্চিম বর্ধমান : কাকভোরে দামোদর থেকে জল তুলতে গিয়ে তলিয়ে গেল চার যুবক। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। জলে নামানো হয়েছে ডুবুরি। এই খবর লেখা পর্যন্ত তল্লাশি জারি রযেছে। পুলিশ সূত্রে জানা গেছে, ওই চারজন হলেন সব্যসাচী মুখোপাধ্যায়, সৌরভ মণ্ডল, শিবু দাস ও রাহুল মাণ্ডি। প্রত্যেকেরই বয়স ১৮ বছর। এবছর তারা উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছিল।

শ্রাবণ মাসে অনেকে শিবের ব্রত রাখেন। প্রতি সোমবার স্নানের পর শিবের মাথায় জল ঢালার চল রয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চার বন্ধু মানত করছেল, পরীক্ষায় ভালো ফল হলে প্রতি সোমবার তারা শিবের মাথায় জল ঢালবে। পরীক্ষার ফল আশাব্যঞ্জক হওয়ায় তারা শিবের মাথায় জল ঢালার জন্য এদিন দামোদর গিয়েছিল। এই চারবন্ধুর সঙ্গে ছিল ইন্দ্রনীল ও গৌরব নামে দুই বন্ধু।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে প্রথমে একজন দামোদরে নামার পর তলিয়ে যেতে শুরু করে। তাকেঁ বাচাতে জলে নামেন আরও তিনজন। তারাও তলিয়ে যায়। এই সময় চিৎকার করে ইন্দ্রনীল ও গৌরব লোক ডাকাডাকি শুরু করে। চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসে। খবর দেওয়া হয় পুলিশকে। বিপর্যয় মোকাবিলা বাহিনীকে নিয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। উদ্ধারকাজ এখনও চলছে।

Mailing List