ত্রিশ লাখ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় গ্রেফতার চারজন

ত্রিশ লাখ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় গ্রেফতার চারজন
27 Oct 2021, 06:42 PM

ত্রিশ লাখ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় গ্রেফতার চারজন

আনফোল্ড বাংলা প্রতিবেদন : ত্রিশ লাখ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় গ্রেফতার করা হল চারজনকে।  কলকাতার ঠাকুরপুকুর থানার এই নিয়ে অভিযোগ দায়ের করা হয়। সেই ঘটনায় তদন্তে নেমে চারজনকে গ্রেফতার করা হয়েছে এবং তাদের কাছ থেকে ওই টাকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন কলকাতা পুলিশের জয়েন্ট সিপি (ক্রাইম)  মুরলীধর শর্মা।   

 

পুলিশ জানিয়েছে, গত ১১ অক্টোবর  ঠাকুরপুকুরের সখের বাজার এলাকার  সন্তোষ রায় রোডের বাসিন্দা হেমন্ত চৌধুরী থানায় অভিযোগ জানান।  তিনি জানান যে তিনি তার সংস্থার কর্মী সাহিদ আলিকে বিশ্বাস করে ত্রিশ লাখ  টাকা দেন। তার বাড়িতে ওই টাকা দেওয়া হয়েছিল। অফিসে নিয়ে যাওয়ার জন্যই ওই টাকা দেওয়া হয়।  কিন্তু সাহিদ আলি ওই টাকা অফিসে নিয়ে না গিয়ে পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় তারা তদন্ত শুরু করে । তারপরে সুত্র মারফত খবর পেয়ে গত ১২ তারিখেই সাহিদকে ধরে।  তাকে  ইকবালপুর থানার ইব্রাহিম রোডের বাড়ি থেকে ধরা হয়। তাঁকে জেরা করে ওই ঘটনায় যুক্ত  বাকিদের নাম পাওয়া যায়। তার কথার ওপর ভিত্তি করে ওয়াটগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয় আবদুল সাবাজকে।   তারপরে আবার তাদের জেরা করে,  সিসি টিভি ফুটেজ এবং মোবাইল ফোন খতিয়ে দেখার পরে এই ঘটনায় যুক্ত আরও দুজনকে গ্রেফতার করা হয়।  ওয়াটগঞ্জ এলাকা থেকেই ধরা হয় আব্দুল নাসিরকে। সেই এই পুরো ঘটনার মাস্টার মাইন্ড। সেই সঙ্গে ধরা হয় ইমতিয়াজ খানকেও। ওই ঘটনায় তারা প্রত্যক্ষ ভাবে যুক্ত ছিল বলেও জানিয়েছে পুলিশ। 

ads

Mailing List