গয়েশপুরে প্রাক্তন পুলিশকর্মী খুনে ধৃত নিজেরই ভাইপো-সহ দুই

গয়েশপুরে প্রাক্তন পুলিশকর্মী খুনে ধৃত নিজেরই ভাইপো-সহ দুই
21 May 2022, 01:00 PM

গয়েশপুরে প্রাক্তন পুলিশকর্মী খুনে ধৃত নিজেরই ভাইপো-সহ দুই

 

কুহেলি দেবনাথ, গয়েশপুর

 

গয়েশপুরে প্রাক্তন পুলিশ কর্মী খুনের ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পুলিশ। তদন্তে নেমে কল্যাণী থানার পুলিশ শুক্রবার রাতেই দু’জনকে গ্রেপ্তার করে। পুলিশ জানিয়েছে, ধৃতেরা হল অভিজিৎ ভট্টাচার্য এবং দেবাশিস কর্মকার। এই দেবাশিষ কর্মকার সম্পর্কে মৃতের ভাইপো।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, একটি পৈতৃক সম্পত্তি বিক্রি নিয়ে কাকা-ভাইপোর মধ্যে বিবাদ চলছিল। কাকাকে না জানিয়েই ভাইপো সম্পত্তি বিক্রি করেছিল স্থানীয় অভিজিৎ ভট্টাচার্যকে। তা নিয়ে আইনি লড়াইয়েও গিয়েছিলেন প্রাক্তন পুলিশ কর্মী। পুলিশের অনুমান, সম্পত্তি নিয়ে বিবাদের কারণে খুনের ঘটনায় ওই দুই ব্যক্তি জড়িত থাকতে পারে। তবে ওই দু’জন সরাসরি খুনে যুক্ত ছিল নাকি সুপারি কিলার দিয়ে খুন করা হয়েছিল তা খতিয়ে দেখছে পুলিশ।  

শুক্রবার সন্ধ্যায় ‌নদিয়া জেলার গয়েশপুর পুরসভার তন নম্বর ওয়ার্ডের বাসিন্দা প্রাক্তন পুলিশ কর্মী জনার্দন কর্মকার বাড়ির সামনেই ছিলেন। সূত্রের খবর, একটি স্কুটিতে করে দু’জন এসে খুব কাছ থেকে গুলি করে জনার্দনবাবুকে। বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। গুলির আওয়াজ পেয়ে ছুটে ঘটনার তদন্তে নেমে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ads

Mailing List