কোন কোন রাশির ফ্যাশন সেন্স একদম খারাপ, জেনে নিন

কোন কোন রাশির ফ্যাশন সেন্স একদম খারাপ, জেনে নিন
21 May 2022, 09:00 PM

কোন কোন রাশির ফ্যাশন সেন্স একদম খারাপ, জেনে নিন

আনফোল্ড বাংলা প্রতিবেদন: প্রতিটি রাশির আলাদা আলাদা চিহ্ন। বৈদিক জ্যোতিষশাস্ত্রে মোট ১২ টি রাশির উল্লেখ আছে। এই সকল গ্রহ প্রতি মুহূর্তে তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর ফলে সেই সকল রাশির জাতক জাতিকার জীবনে শুভ ও অশুভ সময় শুরু হয়। তার থেকেও বড় কথা, আলাদা আলাদা রাশির চরিত্র আলাদা। সে কারণেই আমরা সকলে একে অন্যের থেকে আলাদা। এর প্রভাবে শুধু স্বভাব নয়, মানসিকতারও তফাত দেখা দেয়। রাশির প্রভাবে কেউ যেমন শান্ত আবার কেউ চঞ্চল। তেমনই আপনার ফ্যাশন সেন্স কেমন হবে, তা নির্ভর করে আপনার রাশির ওপর। আজ রইল কয়েকটি রাশির হদিশ। এই রাশির ছেলে মেয়েদের ফ্যাশন সেন্স একেবারে খারাপ হয়। জেনে নিন এরা কারা-

মকর রাশি: এদের কাছে আরাম সবার আগে। ফ্যাশনের জন্য এরা আরামকে ত্যাগ করতে পারেন না। এদের ফ্যাশন সেন্স খুব খারাপ হয়। এরা কী পরছেন, কোথায় কী কী পরবেন তা বুঝতে পারেন না মকর রাশির ছেলে মেয়েরা। এদের ফ্যাশন সেন্স খুবই খারাপ হয়ে থাকে।

ধনু রাশি: রাশি চক্রের নবম রাশি হল ধনু রাশি। এই রাশির ছেলে মেয়েদের ফ্যাশন সম্পর্কের একেবারে আইডিয়া নেই। কোথা কীভাবে সাজতে হয়, তা এরা ঠিকভাবে বুঝে উঠতে পারেন না। তাই এদের থেকে সাবধান। এদের থেকে সাজসজ্জা সম্পর্কে একেবারেই কিছু আইডিয়া চাইবেন না।

মিথুন রাশি: রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির ছেলে মেয়েরা চঞ্চলমতি ও উদ্যমী বালক গ্রহ হিসেবে পরিচিত। এদের ফ্যাশন সেন্স বড্ড খারাপ হয়। কোথায় কেমন পোশাক পরতে হয়, তা একেবারেই বুঝতে পারেন না এরা। এমনকী, কোন পোশাকে তাদের দেখতে সুন্দর লাগে, তাও এরা বুঝতে পারেন না।

কন্যা রাশি: রাশি চক্রের ষষ্ঠ রাশি হল কন্যা রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। শাস্ত্র মতে, এরা উদ্যোমী স্বভাবের হয়ে থাকেন। ফ্যাশন সেন্স একেবারে খারাপ হয় এদের। এরা কোথায় কী পরতে হয় জানেন না। কন্যা রাশির ছেলে মেয়ের সাজ-সজ্জা সম্পর্কে একেবারেই জ্ঞান নেই। ভুলেও সাজ পোশাকের পরামর্শ নেবেন না এদের থেকে। ফ্যাশন সেন্স বড্ড খারাপ হয় এই চার রাশির।

ads

Mailing List