লাল হলুদে হীরের দ্যুতি, গোয়া ম্যাচ ভুলতে চান ফেরান্দো

লাল হলুদে হীরের দ্যুতি, গোয়া ম্যাচ ভুলতে চান ফেরান্দো
21 Nov 2022, 09:26 PM

লাল হলুদে হীরের দ্যুতি, গোয়া ম্যাচ ভুলতে চান ফেরান্দো

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: বেঙ্গালুরু এফসি-র সঙ্গে চুক্তি ভেঙে বেরিয়ে এলেন বাংলার প্রতিভাবান সাইড ব্যাক হীরা মন্ডল। সোমবার সরকারি ভাবে এই খবর ঘোষণা করল বেঙ্গালুরুর ক্লাব। বেশ কয়েকদিন ধরেই তাঁর এই সম্ভাব্য সিদ্ধান্ত নিয়ে জল্পনা চলছিল। অবশেষে নিজের পুরানো দিলেই ফিরলেন হীরা।

এদিকে গোয়ার কাছে হেরে হতাশ গোটা সবুজ মেরুন শিবির। ম্যাচের পর বাগান কোচ  ফেরান্দো বলেছেন, "দ্বিতীয়ার্ধে দু-একজনের চোট লেগে যাওয়ায় আমাদের পরিকল্পনাটাই ভেস্তে যায়। দ্বিতীয় গোলটা হয়ে যাওয়ার পরে পরিস্থিতি আরও কঠিন হয়ে পড়ে আমাদের পক্ষে।"

আর এমন হারের পর স্বাভাবিকভাবেই হতাশ এটিকে মোহনবাগানের কোচ একইসঙ্গে উল্লেখ করেছেন, 'জানি না, এ রকম একটা পারফরম্যান্সের পরে কী বলব। আমি খুবই হতাশ আজকের পারফরম্যান্সে। কারণ, আমাদের দল আজ মাঠে ছিল না। একটাই দল খেলেছে। এটাই সত্যি। এর বেশি আজ কিছু বলার নেই আমার। কারণ, এফসি গোয়া আজ আমাদের সব দিক থেকে মার দিয়েছে।'

যদিও এই ম্যাচ দ্রুত ভুলে আগামী খেলায় ফোকাস করতে চাইছেন স্প্যানিশ কোচ। তার কথায়, এখন আমাদের সবচেয়ে জরুরি এই ম্যাচের স্মৃতি মন থেকে সরিয়ে পরের ম্যাচের জন্য নিজেদের মানসিক ভাবে ফের চাঙ্গা করে তোলা। যদিও এখন এই ম্যাচ অতীত। কিন্তু কিছু ছোটখাটো ব্যাপারে তো শিক্ষা নিতেই হবে আমাদের। এখনও অনেকদূর যেতে হবে। এগুলো বেশি মনে না রাখাই ভাল।

Mailing List