ফ্যাশন ট্রেন্ডে এগিয়ে অরগ্যাঞ্জা ফ্রিল শাড়ি

ফ্যাশন ট্রেন্ডে এগিয়ে অরগ্যাঞ্জা ফ্রিল শাড়ি
31 Oct 2020, 07:37 PM

ফ্যাশন ট্রেন্ডে এগিয়ে অরগ্যাঞ্জা ফ্রিল শাড়ি
সায়নীতা চক্রবর্তী
বাঙালির বারো মাসে তেরো পার্বন। তাই মা দুগ্গা কৈলাশ গমন করেছেন বলে পুজো শেষ হয়ে গিয়েছে এমন নয়। আর সে কারণেই সাড়াটা বছর জারি থাকে শপিং। পুজো ছাড়াও বিভিন্ন পার্টি লেগেই থাকে। এবছর করোনা পরিস্থিতির জন্য আনন্দে ভাটা পড়েছে ঠিকই, তাই বলে সব আনন্দ ভুলে বাঙালি এক কোণে বসে রয়েছে এমনটাও নয়। তাই, এ পরিস্থিতি কেটে গেলে আবার পুরনো জীবন ফিরে পাবেন এই ভেবেই শপিং চালিয়ে যান। আর দেখে নিন ফ্যাশন ট্রেন্ডের টপে এখন কে।


বর্তমান ট্রেন্ড বলছে অরগ্যাঞ্জা ফ্রিল শাড়ির চল হট করে বেড়েছে। তাই আপনার ওয়াড্রোব ঘেঁটে দেখে নিন এই ধরনের শাড়ি আছে কি না। তা না হলে চট করে কিনে ফেলুন। বর্তমানে হালকা রঙের অরগ্যাঞ্জা ফ্রিল শাড়ি সকলের নজর কাড়ছে। যেমন সাদা, পিংক, সি ব্লু, লেমন ইয়ালো, আইভরি শেডের অরগ্যাঞ্জা ফ্রিল শাড়ি সকলের নজর কাড়ছে। এই সকল রঙের অরগ্যাঞ্জারে ফ্রিলের পার বসিয়ে তৈরি এই শাড়ি যে কোনও অনুষ্ঠানে পরতে পারেন। তবে, ডিপ রঙের অরগ্যাঞ্জা ফ্রিল শাড়ির চল যে নেই তাও ঠিক নয়। আপনার পছন্দের ওপর নির্ভর করছে কেমন ধরনের রং আপনি বেছে নেবেন।
এই ধরনের শাড়ির সঙ্গে চেষ্টা করবেন ফুল স্লিভ ব্লাউজ পরতে। আর হাই হিল জুতো যেন মিস না হয়। এই ধরনের শাড়ির সঙ্গে কখনোই ভারী জুয়েলারি পরবেন না। চেষ্টা করুন হালকা স্টোনের কাজ করা জুয়েলারি পরতে। আর হ্যাঁ, অনুষ্ঠান বুঝে অবশ্যই বেছে নেবেন শাড়ির রং।

Mailing List